ঢাকা, বুধবার, ১৫ আগস্ট, ২০১৮ ৪:০৫:০৭

Ekushey Television Ltd.

মায়াবতী হিমি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯ এএম, ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০২:১২ পিএম, ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার

কালো মেয়ে জান্নাতুল সুমাইয়া হিমি। যোগ্যতাসম্পন্ন হয়েও তার যোগ্যতা কালোর আড়ালে চাপা পড়ে থাকে। চারপাশে প্রতিনিয়ত কালোদের অবহেলা। তথাকথিত সাদা সুন্দরের ভিড়ে কোথায় যেন হারিয়ে যায় সে। যেখানেই নিজেকে উপস্থাপন করতে যায় সেখানে যোগ্যতার সঙ্গে বাধা হয়ে দাঁড়ায় বর্ণ। এটাই যেন সমাজের নিয়ম।

এমনি এক গল্পের টেলিছবিতে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী হিমি। টেলিছবির নাম ‘মায়াবতী’। এর নাম ভূমিকায় হিমিকে দেখা যাবে। ‘মায়াবতী’ টেলিছবিতে হিমি জুটি বেঁধেছেন অভিনেতা এফ এস নাঈমের সঙ্গে। গীতালি হাসানের নাট্যরূপে টেলিফিল্মটি পরিচালনা করছেন গোলাম হাবিব লিটু।

নজরুল জয়ন্তী উপলক্ষে আসছে ২৫ মে টেলিফিল্মটি প্রচার করা হবে একটি বেসরকারি চ্যানেলে।

টেলিছবিটি সম্পর্কে হিমি বলেন, ‘এটির গল্প আমাদের সমাজের প্রতিচ্ছবি। আমার চরিত্রের নাম মায়াবতী। কিন্তু এ মায়াবতীর গায়ের রঙ কালো বলে সবাই তাকে কাজরী বলে ডাকে। আমরা ভুলে যাই সব রঙের মতো কালো একটা রঙ। তারপরও এটার প্রতি সবার অনীহা। একটা মেয়ে পরিপূর্ণ যোগ্যতাসম্পন্ন হলেও বর্ণ তার কাজে বাধা হয়ে দাঁড়ায়। সমাজে একটি কালো মেয়ে যে সমস্যাগুলোর মুখোমুখি হয় নির্মাতা গল্পে সেটি তুলে ধরেছেন। এমন একটি চরিত্রে কাজ করতে পেরে ভালো লাগছে। এক কথায় বলতে পারি গল্পটা অনেক বাস্তববাদী এবং খুবই সুন্দর।’

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি