ঢাকা, শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ১:১৩:৩২

Ekushey Television Ltd.

অঙ্কুশ ফিরছেন মিমিকে নিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪৬ পিএম, ২২ জুন ২০১৮ শুক্রবার

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। বেশ কয়েক মাস ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় ছবি বা ভিডিও পোস্ট করে এ অভিনেতা জানিয়েছেন, লুক পরিবর্তন করার জন্যই সেচ্ছায় এ বিরতি নিয়েছিলেন তিনি।
অবশেষে অঙ্কুশ হাজরা বড় পর্দায় ফিরছেন। তার সঙ্গে থাকছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর এ দুজনকে একসঙ্গে দেখা যাবে ‘ভিলেন’ সিনেমায়। এটি নির্মাণ করছেন বাবা যাদব। আগামী ১৫ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে অঙ্কুশ বলেন, ‘এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন। শেষ কয়েকটা সিনেমায় দর্শক আমাকে রোমান্টিক কমেডি বা নেক্সট ডোর বয় ইমেজে দেখেছেন। কিন্তু এ ধরনের কাজ আমি অনেক দিন করিনি। এতে অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার সিনেমা। টালিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।’
সিনেমাটিতে হিরো এবং ভিলেন দুটি চরিত্রেই দেখা যাবে অঙ্কুশকে। তবে ক্রাইম থ্রিলার বলে এখনই সিনেমাটির গল্প বলতে নারাজ ‘ভিলেন’ সিনেমা টিম।

পরিচালক বাবা যাদব বলেন, ‘এটুকু বলতে পারি, সিনেমাটির গল্প কমন নয়। আলাদা ফ্লেভার পাবেন দর্শক। অনেক টুইস্ট অ্যান্ড টার্নস রয়েছে। এতে অঙ্কুশ এবং মিমি কাজ করছেন। তবে আরও একজন নায়িকা রয়েছেন।’
সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রমন জানওয়াল। সিনেমাটির কনসেপ্টও তার। মুম্বাইয়ে আব্বাস মাস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলা সিনেমায় এই প্রথম কাজ করছেন তিনি।

উল্লেখ্য, যৌথ প্রযোজনার সিনেমায় বাংলাদেশের মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি