ঢাকা, শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ ৮:০০:৪২

Ekushey Television Ltd.

এভ্রিল এবার নাটকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭ শনিবার

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। প্রতিযোগীতায় বিজয়ী হওয়ার পর তাকে নিয়ে শুরু হয় বিতর্ক। সেই সব বিতর্ককে পেছনে ফেলে এভ্রিল যাচ্ছেন এগিয়ে। মিডিয়ায় নিয়মিত হচ্ছেন আলোচিত এই মডেল, অভিনেত্রী। সম্প্রতি মিউজিক ভিডিওতে অভিনয় করে নজর কাড়েন ভক্তদের। নতুন খবর হচ্ছে –এবার একটি নাটকে কাজ করছেন তিনি।

‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক খণ্ড নাটকটি পরিচালনা করছেন জুনায়েদ বিন জিয়। নাটকে ডাক্তার স্নেহার চরিত্রে অভিনয় করবেন এভ্রিল। আহসান হাবিব সকালের রচনায় নাটকটিতে আরও অভিনয় করবেন সজল ও পাভেল ইসলাম।

নাটকটিতে দেখা যাবে- ‘সাহিল ও স্নেহার সুখের সংসার। এর মাঝেই বিদেশ থেকে আসে স্নেহার বয়ফ্রেন্ড রিয়াদ। তার সঙ্গে গোপনে দেখা করে স্নেহা। এটি কোনোভাবে মেনে নিতে পারে না সাহিল। এই নিয়ে স্নেহা ও সাহিলের মধ্যে শুরু হয় পারিবারিক অশান্তি। তারপর নাটকের গল্প অন্য দিকে মোড় নেয়।’

নাটকে অভিনয় নিয়ে এভ্রিল বলেন, অনেক দিন এমন একটি নাটকের অপেক্ষায় ছিলাম। গল্পটি আমার মনের মতো। এখানে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এছাড়া সজল ভাইয়ের ওপর আমি ছোটবেলায় ক্রাশ খেয়েছি। এই নাটকে তিনি অভিনয় করবেন জেনে আরও বেশি আনন্দিত হয়েছি।

এসএ/

 

 


 
 

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি