ঢাকা, বুধবার, ১৫ আগস্ট, ২০১৮ ১:৫১:০৯

Ekushey Television Ltd.

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১ এএম, ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার

দুজনের নামের প্রথম বর্ণটি এক (শাকিব-শ্রাবন্তী)। সেই একই বর্ণ দিয়ে শুরু হওয়া সিনেমায় (শিকারি) প্রথম জুটি হয়েছিলেন দুজন। ব্যক্তিগত জীবনেও দুজন সংসার ভেঙে সিঙ্গেল রয়েছেন। সব মিল যেখানে, সেখানে সামান্য কিছু হলেই গুঞ্জন উঠতেই পারে।

‘শিকারি’ সিনেমা দিয়ে ঢালিউড সুপারস্টার শাকিব খান জুটি বেধেছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে। মুক্তির পরে দুই বাংলাতেই সিনেমাটি সুপার হিট হয়। এরপর নতুন করে আবারও জুটি হয়ে অভিনয় করছেন তারা দুজন। বর্তমানে সেই সিনেমার শুটিং-এ তারা রয়েছেন লন্ডনে। স্বাভাবিক ভাবেই দুজনের মধ্যে একটা সুন্দর সম্পর্ক গড়ে উঠেছে। কিন্তু সেই সম্পর্ককে ভিন্ন ভাবে দেখছে কলকাতার গণমাধ্যম।

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ছবির ওপর ভিত্তি করে কলকাতার গণমাধ্যমে এই দুই তারকার মধ্যে প্রণয়ের গুঞ্জন উঠেছে। প্রকাশিত ওই ছবি দেখেই গসিপ লিস্টে উঠে আসে টালিউড সুন্দরী। সাইবার দুনিয়ায় চোখ দিলেই জানা যাচ্ছে, নতুন করে সম্পর্কে জড়িয়েছেন শাকিব-শ্রাবন্তী। যদিও এসব নিন্দুকদের কথা।

নায়িকার টুইটারে গেলে দেখা যাচ্ছে অন্য কিছু। বাংলাদেশি নায়ক শাকিবের সঙ্গে আবারও জুটি হয়ে আসছেন শ্রাবন্তী। সিনেমার নাম ‘ভাইজান এল রে’। এই সিনেমার শ্যুটিং হচ্ছে লন্ডনে। কাজের ফাঁকে নায়ক-নায়িকা পোস্ট করেছেন একটি ছবি। তাতেই শুরু হয়েছে এই গুঞ্জনের।

নতুন এই সিনেমাটি প্রযোজনা করছে এসকে মুভিজ। কলকাতার শুটিং পর্ব শেষে আপাতত লন্ডনে রয়েছে সিনেমার পুরো টিম। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের পূজায় মুক্তি পাবে শাকিব-শ্রাবন্তীর ‘ভাইজান এল রে’ সিনেমাটি।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি