ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ ১৯:০২:০২

মওদুদ ডিগবাজির ওস্তাদ : হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:৪৩ পিএম, ২১ নভেম্বর ২০১৭ মঙ্গলবার

বিএনপি স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদকে ডিগবাজির ওস্তাদ ও আজন্ম দুর্নীতিবাজ বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ দুপুরে টিসিবি ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।


সোমবার জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে বিএনপি স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে এখন দুটি পথ খোলা আছে। হয় তিনি সম্মানজনকভাবে ক্ষমতা ছেড়ে দেবেন। না হয় তাকে অসম্মানজনকভাবে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামানো হবে।


মওদুদের বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এ ধরনের বক্তব্য উস্কানিমূলক। এটি গভীর ষড়যন্ত্রের অংশ। আমি বিশ্বাস করি, তার এই বক্তব্যের সঙ্গে খোদ বিএনপির অনেক নেতা একমত নন। এ বক্তব্য প্রত্যাহার করে মওদুদ আহমদের ক্ষমা চাওয়া উচিত।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাক্ষাৎ প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, এই সাক্ষাৎ কোনো রাজনৈতিক সংলাপের ইঙ্গিত বহন করে না। আমার সঙ্গেও অনেকবার মির্জা ফখরুলের দেখা হয়েছিল। আমরা একসঙ্গে কফিও খেয়েছি। এটা সামাজিক বন্ধন। রাজনীতিতে মতপার্থক্য থাকতেই পারে। তবে সামাজিক সম্পর্ক ভিন্ন বিষয়।

এমআর / এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি