ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭ ১১:৩৩:০২

সুখের সন্ধানে সজল-শিমু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৫ পিএম, ১৬ অক্টোবর ২০১৭ সোমবার | আপডেট: ০৩:১১ পিএম, ১৬ অক্টোবর ২০১৭ সোমবার

ভালোবেসে বিয়ে করার পরেও আনান (সজল) ও রাহীর (শিমু) জীবনে এমন কিছু অতীত এসে সামনে দেয়াল হয়ে দাঁড়ায়। সে দেয়াল ভেদ করে সম্মুখে এগিয়ে যাওয়া কখনো সম্ভব হয় না। তখন ভালোবাসার সংসারে উঠে ঝড়, সব কিছু ত্যাগ করে তখন আশ্রয় নিতে হয় ছলনার। এই ছলনার মাঝেই তখন সুখ খুঁজে নেওয়ার চেষ্টা করতে হয় তাদের। মেনে নিতে হয় এক জীবনে মানুষের সকল চাওয়া পাওয়া হয়ে উঠে না। এমনি কিছু মান অভিমানের গল্প নিয়ে এগিয়ে যায় নাটক ‘ভালোবেসে ভালোবাসা’।

আহসান হাবিব সকালের রচনায় ‘ভালোবেসে ভালোবাসা’ শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সজল ও সুমাইয়া শিমু। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটক প্রসঙ্গে সুমাইয়া শীমু বলেন, নাটকের গল্পটিতে বিশেষ কিছু ভালো লাগা রয়েছে। ভালোবেসে বিয়ে করার পরেও অনেকের জীবনে অনাকাক্ষিত কিছু অতীত এসে সুখটাকে পুড়িয়ে দেয়। যেটি মেনে নেওয়া কঠিন হয়ে পড়ে। এমনি এক দম্পতির কাহিনী নিয়ে এই নাটকের পটভূমি।

সজল বলেন, কাজটি করে অনেক ভালো লেগেছে। একটি পরিপূর্ণ ভালোবাসায় কিভাবে একটু একটু করে ভাঙন ধরে সেটি দর্শক এই নাটকে দেখবেন। সজল ও শিমু ছাড়া নাটক টিতে আরো অভিনয় করেছেন, লীনা আহমেদ, সাদ্দাম আবদুর রহমানসহ অনেকেই।

খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

 

এসএ/এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি