ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ১৭:৫৫:২৫

Ekushey Television Ltd.

মাদাম তুসোতে দিলজিৎ দোসাঞ্জ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:১৭ পিএম, ১৮ জুলাই ২০১৮ বুধবার | আপডেট: ০২:১৯ পিএম, ১৮ জুলাই ২০১৮ বুধবার

অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ বেশ খুশি। কারণ তার সিনেমা ‘সুরমা’র প্রশংসায় পঞ্চমুখ বলিপাড়া। বক্স অফিসে তেমন হিট না করলেও ‘সুরমা’ সিনেমার গুণগানে একজোট হয়েছেন সমালোচকরা। সিনেমাটি বক্স অফিসে তেমন সফল হয়নি ঠিকই, তবে তাতে কোনও দুঃখ নেই দিলজিতের। কারণে তার মাথায় উঠতে চলেছে এক নতুন শিরোপা। দিল্লির মাদাম তুসোতে তৈরি হতে চলেছে তার মোমের মূর্তি। নিজেই খবরটি শেয়ার করে সারপ্রাইজ দিলেন ভক্তদের।
ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে সুখবরটি ঘোষণা করেছেন দিলজিৎ৷ ছবিতে টেবিলের ওপর রাখা একটি ব্রিফকেস। সেই ব্রিফকেসের ভেতরে লেখা ‘মাদাম তুসো’৷ বাক্সের মধ্যে খোপ খোপ করে রাখা নকল চোখের মণি। ব্রিফকেসের বাইরে রাখা চুলের রঙের অনেকরকমের শেড এবং তার ঠিক নীচেই রাখা দিলজিতের ছবি। তার ছবি দেখেই সকলে বুঝে গিয়েছে যে খুব শীঘ্রই অভিনেতার মোমের মূর্তি তৈরি হতে চলেছে মাদাম তুসোতে। দিল্লির মাদাম তুসোতে দর্শকরা এবং নায়কের অনুরাগীরা কয়েকদিনের মধ্যেই দেখতে পাবেন তার ওয়্যাক্স স্ট্যাচু।
মোমের মূর্তি তৈরি করার আগে যা যা প্রক্রিয়া, করণীয় আছে সবই প্রায় সারা হয়ে গেছে। মাদাম তুসোর কর্তৃপক্ষ এসে তার চুলের রঙ, চোখের রঙ, উচ্চতার মাপ সবই নিয়ে ফেলেছেন। পঞ্জাবের এই হার্টথ্রব কেবল গায়কের স্বপ্ন নিয়ে মিউজিক ইন্ডাস্ট্রিতে পা দিয়েছিলেন। কিন্তু তার প্রতিভার জোরে আজ তিনি এই জায়গায়। গানের প্রতি ভালোবাসা তো ছিলই, পাশাপাশি তার অভিনয় দক্ষতা হঠাৎই সকলের সামনে আসে। দর্শকের মনে দাগ কেটে যায় তার অভিনয়। পঞ্জাবের হিরো হয়ে উঠলেন দিলজিৎ৷
তারপরই বলিউডের সঙ্গীত পরিচালক থেকে চলচ্চিত্র পরিচালকদের চোখে পড়ে গেলেন তিনি। বলিউডে বিভিন্ন হিট ট্র্যাকের গায়ক হওয়ার সঙ্গে বলিউডের হিট প্রজেক্টে কাজ করতে শুরু করেন অভিনেতা। ‘ফিল্লৌরি’ সিনেমাতে অনুশকা শর্মার বিপরীতে অভিনয় করে নিজের জাত চিনিয়েছিলেন দিলজিৎ।

ভক্তদের কথায়, ‘দিলজিতের নামের মতোই তিনি সকলের দিল অর্থাৎ মন জিতে নিয়েছেন।’
‘ফিল্লৌরি’তে ভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করে সিনেপ্রেমীদের অবাক করেছেন। তেমনই ‘উড়তা পঞ্জাব’-এ তার পুলিশের চরিত্র সকলের মনে দাগ কেটে আছে।
তিনি নিজেও কখনও ভাবেননি এক সময় মাদাম তুসোতে তার মোমের মূর্তি তৈরি হবে। সেই কথা তিনি তার পোস্টেও লিখেছেন।

টুইট করে তিনি লিখেছেন, নিজেও অবাক হয়ে গিয়েছেন। ভাবছেন- কী এমন মহান কাজ করলেন যে মাদাম তুসোতে তার মূর্তি তৈরি হচ্ছে।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি