ঢাকা, বুধবার, ২০ জুন, ২০১৮ ৫:৩৩:১৪

Ekushey Television Ltd.

কুসুম দোলার পাখি হাসপাতালে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৭ এএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

হাসপাতালে পাখি। না শিরোনাম দেখে ভাববেন না কোনও দুসংবাদ আছে। আসলে কথা হচ্ছে ‘কুসুম দোলা’ ধারাবাহিকের। যেখানে রণজয়, শহর কলকাতা ছেড়ে গ্রামে ফিরে এসেছে ইমন। সিরিয়ালের গল্প অনুসারে সেখানে এক হাসপাতালে জয়েন্ট করেছে সে। কারণ এই সিরিয়ালে সে একজন ডাক্তার। আর ‘পাখি’ নামটি অভিনেত্রী বেশি পরিচিত।
আবারও ভারতে টিআরপির শিরোনামে বাংলা ধারাবাহিক ‘কুসুম দোলা’। একের পর এক গল্পের নানান মোড়কে, দর্শকদের টিভির পর্দার সামনে টানটান রাখতে সক্ষম সিরিয়ালের নির্মাতারা। শেষ কয়েকটি এপিসোডে দেখা যায় রূপকথা শ্রুতি এবং রণজয়ের ঘনিষ্ঠতা নিয়ে বেশ বিরক্ত। রাগে এবং বিরক্তির জেরে আবারও অপমান করে শ্রুতি এবং রনজয়কে। শ্রুতিকে দোষারোপ করে বলে যে ইমন তাঁর কারণেই বাড়ি ছেড়ে চলে গিয়েছে।
রনজয়, রূপকথাকে ঘর থেকে বেরিয়ে যেতে বলে। রূপকথা বারবার রনজয়কে মনে করিয় দেয়, এখনও কতটা প্রয়োজন ইমনের। কিন্তু পাল্টাঘাত করে রনজয়। রূপকথাকে হিংসুক বলে সে। অন্যদিকে ইমন তার নতুন জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করে চলেছে। একটি গ্রামের হাসপাতালে যাওয়ার শুরু করেছে সে। বাড়িতে মেয়ে পেখমকে রেখে এভাবেই চালাচ্ছে জীবন।
রনজয় তার বসের সঙ্গে নিজের উজানপুরের ট্রান্সফার নিয়ে। ইমন এবং রনজয়ের অহংকারের লড়াই তাদের চিরজীবনের মতো আলাদা করে দেবে কিনা সেটাই এখন জানার বিষয়।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি