ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ২:০৭:১৫

Ekushey Television Ltd.

মধুরও বসন্ত এলো রে ...

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার

বলিউডের জনপ্রিয় জুটি এবং দম্পতি অজয় দেবগন এবং কাজল। ১৯তম বসন্ত পার করেছেন দুজন। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বলিউডের জনপ্রিয় দুই শিল্পী ভালোবেসে ঘর বেঁধেছিলেন। যা আজও বলিউডে অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। কন্যা নাইসা এবং ছেলে যুগ।

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ সহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বলিউডে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন কাজল। অন্যদিকে ‘গোলমাল’, ‘সিংঘাম’ ‘শিবায়’ সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন অজয় দেবগন।

কোন একটি সম্পর্ক দীর্ঘদিন টিকিয়ে রাখতে গেলে একে অন্যর দু:সময়ে পাশে থাকতে হয়। আর তার প্রমাণ বরাবরই দিয়ে এসেছেন এ জুটি। বরাবরই দু’জন দু’জনের পাশে থেকে বলিউডের আদর্শ জুটিতে পরিণত হয়েছেন তারা।

কেরিয়ারের তুঙ্গে থাকার সময়ে মাত্র ২৫ বছর বয়সেই অজয়কে বিয়ে করেছিলেন কাজল। কিন্তু কেনো? সেই কথা নিজেই জানিয়ে ছিলেন কাজল, সিনেমার ব্যস্ততার থেকে নিজেকে কিছুটা সরিয়ে নেয়ার জন্যই তিনি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন।

এ বিষয়ে কাজল বলেন, ‘সেসময় প্রতিবছর চার থেকে পাঁচটি সিনেমার অফার থাকত। ইন্ডাস্ট্রিতে প্রায় ৯ বছর কাটিয়েও ফেলেছিলাম আমি। অর্থ, যশ, সাফল্য- জীবনে কোনো কিছুরই অভাব ছিল না। কিন্তু নিজের জন্য না ছিল সময়, না শান্তি। ফলে একটা বড় সিদ্ধান্ত নিতেই হলো আমাকে।’

উল্লেখ্য, জনপ্রিয় এই জুটি পর্দাতেও ছিলেন সমান জনপ্রিয়। ‘ইউ মে অওর হাম’, ‘পেয়ার তো হোনা হি থা’, ‘ইশক’, ‘গুন্ডারাজ’ সহ বেশকিছু দর্শপ্রিয় সিনেমা উপহার দিয়েছে তারা।

সূত্র : ইন্ডিয়া ডটকম

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি