ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ১৭:২২:৩৩

Ekushey Television Ltd.

শবনম বুবলীর ডাবল ডাবল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৯ এএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার

শবনম বুবলি। ক্যারিয়ারের শুরু থেকে ডাবল ডাবল সিনেমা নিয়ে প্রতিবারই ঈদের সময় দর্শকদের সামনে হাজির হন তিনি। এবছরও তার ব্যতিক্রম হয়নি। তার অভিনিত দুটি সিনেমা মুক্তি পেয়েছে এবছর ঈদে। সিনেমা দুটি হচ্ছে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’। দুটি সিনেমাতেই শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এই নায়িকা।

ঈদে সিনেমা দুটি মুক্তি পাবার পর বেশ সাড়া পাচ্ছেন। আর এ জন্য বুবলি বেশ উচ্ছ্বসিত।

অভিনেত্রী বলেন, সিনেমা দুটি মুক্তির পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমাটি প্রথমে মুক্তির জন্য নিশ্চিত ছিল। এরপর ঈদের দু’দিন আগে ‘সুপার হিরো’ সিনেমাটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেলো। এ সিনেমার প্রচারণার জন্য তেমন সময় আমরা না পেলেও দর্শকরা সিনেমাটি পছন্দ করছে। অস্ট্রেলিয়ার সুন্দর লোকেশনে ‘সুপার হিরো’র দৃশ্যধারণ হয়েছে।

বুবলি আরও বলেন, দুটি সিনেমাতে দুই ধরনের চরিত্র আমার। দর্শকরা এটা বেশ ইনজয় করছেন। সিনেমা দুটি মুক্তি পাবার পর ঈদের দিনেই প্রচুর ফোন কল পেয়েছি।

নিজেও ঈদের সময় প্রেক্ষাগৃহে গিয়ে দর্শক সারিতে বসে সিনেমা দেখেছেন বুবলি।

এ বিষয়ে বুবলি বলেন, আমি বেশ কয়েকটি হলে গিয়ে সিনেমা দুটি উপভোগ করেছি। সিনেমা হলে গিয়ে দর্শকদের প্রতিক্রিয়া দেখার মজাটাই আলাদা। তাই এটা মিস করতে চাইনি।

এর আগে শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ সিনেমাগুলোতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের পর দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পান বুবলী।

নতুন সিনেমায় কাজ করা প্রসঙ্গে বুবলি বলেন, ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং করছি। রমজানে কক্সবাজারে এ সিনেমার শুটিং করেছি। সামনে এ সিনেমার গানের শুটিংয়ে থাইল্যান্ড যাওয়ার কথা রয়েছে। আশা করি, দর্শকরা এ সিনেমাটিও পছন্দ করবেন।
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি