ঢাকা, বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ২:৫৭:০৪

Ekushey Television Ltd.

অপুর আচরণে শাকিবের বিস্ময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬ এএম, ১০ ডিসেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ১১:২১ এএম, ১১ ডিসেম্বর ২০১৭ সোমবার

মিডিয়াতে ডিভোর্স নতুন কিছু নয়। কিন্তু ডিভোর্সের কারণে জল ঘোলা হোক তা চাইছেন না শাকিব খান। তিনি মনে করেন ডিভোর্স হলেও সুসম্পর্ক রাখা যায়। আর সেলেব্রিটিদের জীবনে এমন উদাহরণ অসংখ্য আছে। তবে ডিভোর্স লেটারে শাকিব খানের দেখানো দুই কারণে যে বিস্মিত হয়েছিলেন অপু বিশ্বাস। ঠিক একই ভাবে বিয়ের কাবিননামায় অপুর উল্লেখ করা দেনমোহরের অঙ্ক নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন শাকিব।

শাকিব ও তার আইনজীবী বলছেন, কাবিননামায় দেনমোহর হিসেবে উল্লেখ রয়েছে ৭ লাখ ১ টাকা। আর অপুর দাবি, ১ কোটি ৭ লাখ টাকা। এ নিয়ে বিস্ময় প্রকাশ করে অপুর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগও তুলেছেন শাকিব।

এ বিষয়ে শাকিব খান বলেন, অপু নতুন করে জালিয়াতির আশ্রয় নিতে যাচ্ছে। এটা ঠিক হচ্ছে না। দেনমোহরের টাকা নিয়ে এখন অপু নতুন বিতর্ক সৃষ্টি করছে। ৭ লাখ ১ টাকাকে সে উল্টো ১ কোটি ৭ লাখ টাকা বানাতে চাইছে। দেনমোহর যদি ১ কোটি টাকাও হয় এরপর ভাঙা টাকা হিসেবে ৭ লাখ টাকা কেমন করে হবে। নিশ্চয়ই একটি রাউন্ড ফিগার হওয়ার কথা। তার এই জালিয়াতির অপরাধে তাকে আইনগতভাবে শাস্তি পেতে হবে।

বিচ্ছেদ প্রসঙ্গে শাকিব আরও বলেন, অনেক সেলেব্রিটির জীবনে বিচ্ছেদ এসেছে। আর এজন্য জল ঘোলা করেনি কেউ। আমিও চাই না অপু এমন কিছু করুক। আর আমার ছেলে বড় হয়ে বাবা ও মা সম্পর্কে খারাপ কোনো কথা জানুক এটাও আমি চাই না। আমি চাই আমার ছেলেকে নিয়ে দেশ-বিদেশ ঘুরতে। ভালো সময় কাটাতে।

উল্লেখ্য, চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর দীর্ঘ দিন বিয়ের কথা গোপন রাখেন তারা। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়। অবশেষে গত ১০ এপ্রিল বিকালে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব প্রথম দিকে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখের সংসার পাতবেন বলে জানান।

 

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি