ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭ ৩:১১:৪৬

এবার আইটেম গানে মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৪৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ১০:২৪ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭ রবিবার

সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘আমি নেতা হবো’ ছবিতে অভিনয় করছেন বাংলা চলচ্চিত্রের নতুন সেনসেশন বিদ্যা সিনহা মিম।  ছবিটিতে গল্পের প্রয়োজনে মিমকে একটি আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে। এতে সুদর্শনী এ নায়িকাকে আবেদনময়ী হিসেবে দেখতে পাবেন দর্শক।


ছবিটির পরিচালক উত্তম আকাশ এ বিষয়ে বলেন, রোববার এফডিসিতে ৪ নম্বর শুটিং ফ্লোরে একটি ডিজে পার্টির সেট নির্মাণ করা হয়েছে। সেখানে মিমের আইটেম গানের শুটিং হবে। ডিজে পার্টিতে নাচ করবেন মিম।


ছবির গল্প প্রসঙ্গে উত্তম আকাশ বলেন, পরিবারে অভাব ঘোচাতেই মিম ডিজে পার্টিতে নাচ করেন। শাকিব খানের সঙ্গে পার্টিতে মিমের দেখা হয়। আশপাশের সবাই মিমকে খারাপ মেয়ে মনে করে। একসময় শাকিব জানতে পারে মিম খারাপ মেয়ে নন, তিনি অনেক ভালো একজন ডান্সার।


শাকিব খান এখন কলকাতায় আছেন। আগামীকাল ঢাকায় ফিরবেন তিনি। পরশু মিমের সঙ্গে শুটিংয়ে তাঁর অংশ নেওয়ার কথা রয়েছে। আগামীকাল মিম একাই শুটিংয়ে অংশ নেবেন।


আট বছর আগে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব ও মিম। দীর্ঘদিন পর আবার জুটি বেঁধে অভিনয় করছেন তাঁরা। তাঁদের জুটি সম্পর্কে উত্তম আকাশ বলেন, ‘ছবিটিতে দর্শক একটি পরিপূর্ণ জুটি পাবেন। তাঁরা অনেক ভালো অভিনয় করেছেন। সুন্দর গল্প পর্দায় ফুটিয়ে তোলার জন্য ভালো শিল্পী ছাড়া সম্ভব নয়। আমি মনে করি, দর্শক ভালো একটি ছবি উপহার পাবে।’


ছবিটিতে শাকিব ও মিম ছাড়াও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন ওমর সানি ও মৌসুমী দম্পত্তি।
//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি