ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ২৩:২৯:৫৬

Ekushey Television Ltd.

৫ কারণে মেয়েরা সম্পর্কে ইতি টানে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৪৬ পিএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৭:০৮ পিএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার

 

সম্পর্ক কেউই ভাঙতে চায় না। বিশেষ করে মেয়েরা সম্পর্ককে শক্ত করে ধরে রাখতে চায়। তবে নানা কারণেই একসঙ্গে পথচলা হয়ে উঠে না। কেননা ছেলেদের কিছু অসঙ্গত কারণে কিংবা তার মধ্যে কোন দোষ-ত্রুটি থাকার কারণে মেয়েরা তাদের দূরে ঠেলে দেয়।

মেয়েরা সম্পর্কে বিচ্ছেদ চাওয়ার ৫ কারণ দেখে নিন-

১) নিশ্চয়তার অভাব

প্রায় অধিকাংশ মেয়েরা সম্পর্কে নিশ্চয়তা চায়। তাদের প্রেমের ক্ষেত্রে স্পষ্টতা থাকুক। কারণ এতে জড়িত রয়েছে ভবিষ্যৎ জীবন। এক্ষেত্রে ছেলে যদি সম্পর্কে কোন নিশ্চয়তা দিতে না পারে তাহলে মেয়েরা আর অপেক্ষা না করে চলে যাবে। এটাই স্বাভাবিক।

২) যত্নশীলের অভাব

মেয়েরা চায় তার সঙ্গী যত্নশীল হোক। তার খবর রাখুক, তার যত্ন নিক এটাই তারা আশা করে। কিন্তু সঙ্গী যদি কাজের চাপে কিংবা অন্য কোন কারণে তার যত্ন নেওয়া তো দূরে থাক খবর নেওয়াই ভুলে গেছে, সেক্ষেত্রে মেয়েরা এই সম্পর্ক ভেঙে দিতে বাধ্য হয়।

৩) রোমান্টিকের অভাব

রোমান্টিক ছেলেদের নারীরা ভীষণ পছন্দ করে। গাম্ভীর্য থাকা পছন্দ করে না। অনেক ছেলেই সব কথা সহজ করে নিতে পারে না, এতে মেয়েরা তার সঙ্গীর কাছে কথা খুলে বলতে পারে না। তাই যেই ছেলেরা রোমান্টিক হয় না সেই ছেলেদের বাদ দিতে মেয়েদের সময় লাগে না।

৪) মিথ্যে বলার অভ্যাস

যেই ছেলেরা কারণে-অকারণে মেয়েদের কাছে মিথ্যে বলে, তাদেরকে মেয়েরা মোটেও পছন্দ করে না। মিথ্যে বলা কথাগুলো যখন সহজেই মেয়েরা ধরতে পারে তখন মেয়েরাই লজ্জা পেয়ে সম্পর্ক ভেঙে দিয়ে চলে যায়।

৫) সামান্যতেই ব্রেকআপের কথা

ছোটখাট ঝগড়া লাগলেই ছেলেরা সম্পর্ক ভেঙে ফেলার হুমকি দেয়। এতে মেয়েরা প্রথম প্রথম ভয় পেলেও পরে খুব বিরক্তবোধ করে। আর তাছাড়া মেয়েরা ইমোশনাল ব্ল্যাকমেইলের শিকার হতে পছন্দ করে না। তাই মেয়েরা নিজে নিজেই সম্পর্ককে ব্রেকআপ করে দেয়।

কেএনইউ/ এআর

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি