ঢাকা, বুধবার, ১৫ আগস্ট, ২০১৮ ১৯:৩৯:৩৪

Ekushey Television Ltd.

৫ লক্ষণ বলে দেবে সঙ্গী বিশ্বস্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০২ পিএম, ২৪ এপ্রিল ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৪:৩৫ পিএম, ২৪ এপ্রিল ২০১৮ মঙ্গলবার

সম্পর্কে বিশ্বাস না থাকলে সেই সম্পর্কে ফাটল ধরার সম্ভাবনা থাকে। তাই সম্পর্কে বিশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। আর এই বিশ্বাসের উপর ভর করেই চলবে ভবিষ্যৎ। কিন্তু কীভাবে বুঝবেন আপনার সম্পর্কে বিশ্বাস তৈরি হয়েছে? এর উত্তর অবশ্যই আছে, আপনার সঙ্গী বিশ্বস্ত হলে আপনার সম্পর্কের মধ্যে বিশ্বাস থাকবে।

তবে সঙ্গী বিশ্বস্ত এটাই বা কীভাবে বুঝবেন। সঙ্গীর কিছু লক্ষণই বলে দিবে আপনার সঙ্গী বিশ্বস্ত কি না। এমনি ৫ লক্ষণ জানিয়ে দেওয়া হলো-

অন্তরঙ্গতাই মূল চাবিকাঠি

আপনি এবং আপনার সঙ্গীকে একটি রসায়নের স্তর ভাগ করে নিতে হবে। আপনাদের শারীরিক সম্পর্ক ঘনঘন হওয়া প্রয়োজন। এতে দু’জন দু’জনের উপর আত্মবিশ্বাসের বিকাশ ঘটাবে।

যৌথ পরিকল্পনা

আপনার জীবনের সমস্ত সিদ্ধান্ত আপনাদের উভয়ের দ্বারা তৈরি করা হয়। যদি সিদ্ধান্ত আপনার সঙ্গী শুধু একাই নিতে চায়, আপনাকে কোন সুযোগই দিচ্ছে না তাহলে সমস্যা। এতে সম্পর্কের উপর বিশ্বাসটা চলে যাবে। আর যদি সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার সঙ্গী যৌথভাবে আলোচনা করতে চায় তাহলে আপনি আপনার সঙ্গীকে বিশ্বস্ত মনে করতে পারেন।

সঙ্গীর ফোন নাড়তে দেওয়া

আপনাকে আপনার সঙ্গী বিনা দ্বিধায় তার ফোন ব্যবহার করতে দিয়েছেন, তাহলে বুঝবেন আপনার সঙ্গীর কোন লুকানোর কিছু নেই। আপনি নির্দ্বিধায় আপনার সঙ্গীকে বিশ্বাস করতে পারেন।

আপনার উপর উদারতা

আপনার সঙ্গী আপনাকে খুবই ভালোবাসে বুঝতেছেন। এমন সময় তার অন্য কারণে মেজাজ খারাপ থাকার পরও আপনার সঙ্গে কোন দুর্ব্যবহার করছে না বা কোন কিছুতে অবাধ্য হচ্ছে না, এতে আপনি আপনার সঙ্গীকে বিশ্বস্ত মনে করতে পারেন।

সবসময়ই কাছে আসতে চায়

আপনি খেয়াল করবেন, আপনার সঙ্গী যখন তার প্রয়োজনীয় কাজ কিংবা অফিস শেষ করে শুধু আপনার কাছেই আসতে চাইছে। অন্য কিছুতে আগ্রহ নেই। তাহলে ধরে নিতে পারেন আপনার সঙ্গী বিশ্বস্ত।

কেএনইউ/ এআর

 

        



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি