ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাণিজ্য মেলায় বাড়ি নির্মাণের সব পণ্য ইজিবিল্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭, ২৩ জানুয়ারি ২০১৮

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় একই ছাদের নিচে বাড়ি নির্মাণের সব পণ্য প্রদর্শন করছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল এর রিটেইল চেইন শপ ‘ইজিবিল্ড’মেলার ৮ নম্বর জেনারেল প্যাভিলিয়নে ‘ইজিবিল্ড’ এ টেকসই ও উন্নতমানের তিন হাজার পণ্য প্রর্দশন করছে।

ক্রেতারা আকর্ষনীয় ছাড় ও অফারে এসব পণ্য কিনতে পারছেন। এজন্য ‘ইজিবিল্ড’ এ পণ্যভেদে দেয়া হচ্ছে ৫ থেকে ১৫ শতাংশ ছাড়। বাথটাব কিনলে সিরামিক বেসিন ও কমোড ফ্রি, গ্যাস স্টোভ কিনলে নাইফ শার্পনার ফ্রি-এরকম নানান ধরনের অফার রয়েছে ‘ইজিবিল্ড’ প্যাভিলিয়নে।

‘ইজিবিল্ড’ প্রসঙ্গে এর ব্র্যান্ড ম্যানেজার এমদাদুল ইসলাম জানান, ‘আমাদের প্যাভিলিয়নে পানি ও গ্যাস সরবরাহ, স্যানিটারি, বৈদ্যুতিক, কিচেন, নিরাপত্তা সরঞ্জাম, নির্মাণ ও অন্যান্য- এমন সাতটি ক্যাটাগরিতে পণ্যগুলো প্রদর্শিত হচ্ছে। এখান থেকে ক্রেতারা পণ্য ক্রয়ের পাশাপাশি সুদক্ষ প্রকৌশলীর কাছ থেকে বাড়ি নির্মাণ বিষয়ক প্রয়োজনীয় পরামর্শ ও সহায়তা পাচ্ছেন’।

তিনি আরো জানান, ‘ক্রেতারা সর্বনিম্ন ৫ হাজার টাকার পণ্য কিনলে আমরা দেশের যেকোন স্থানে ফ্রি হোম ডেলিভারির সুবিধা দিচ্ছি। সেই সাথে আমরা দিচ্ছি প্রতিটি পণ্যে বিক্রয়োত্তর সেবা ও নির্দিষ্ট কিছু পণ্যে ফ্রি ইনস্টলেশন সুবিধা’।

প্রাণ-আরএফএল গ্রপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল বলেন, ‘একটি বাড়ী নির্মান করতে বিভিন্ন সামগ্রীর প্রয়োজন হয়। একেকটি পণ্য একেক জায়গা থেকে সংগ্রহ করতে হয় যা সময়সাপেক্ষ ব্যাপার। এক্ষেত্রে ক্রেতারা আমাদের ‘ইজিবিল্ড’ থেকে বাড়ি নির্মাণ সম্পর্কিত সব সমাধান পাচ্ছেন কোন বিড়ম্বনা ছাড়াই’। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি