ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফ্যাশন শোতে দীপিকার মজার কাণ্ড (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫, ২৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৮:৪১, ২৪ জানুয়ারি ২০১৮

ফ্যাশন শোতে ক্যাট ওয়াক করে মঞ্চ মাতালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি রণবীর সিং ও দীপিকার মধ্যে বাগদান সম্পন্ন হয়েছে। আর এর মাঝেই তিনি মজার কাণ্ড করে বসলেন। যদিও দীপিকার ক্যারিয়ার শুরু ফ্যাশনজগত দিয়ে। তাই র‌্যাম্পে কীভাবে চলতে হয়, কোথায় কখন দাঁড়াতে হয়, এসব তার জানা।  

তবে ফ্যাশন শোতে ক্যাট ওয়াক করতে গিয়ে যা করলেন তা একেবারে ভাবার বাইরে। 

সম্প্রতি দীপিকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, ক্যাট ওয়াক করতে গিয়ে হঠাৎ মঞ্চের উপর লাফিয়ে উঠছেন দীপিকা। কোমর দুলিয়ে হাঁটছেন, মঞ্চের ওপর নিজের কীর্তিতে হেসে উঠছেন, মশকরা করছেন, কখনও আবার কোমর বেকিয়ে অদ্ভুত অঙ্গভঙ্গিও করছেন। সেই ভিডিও ইন্টানেটে ছড়িয়ে পড়েছে।  

ভোগ বিএফএফ নামের এক অনুষ্ঠানেই দীপিকার এমন ভিডিও তোলা হয়েছে। সেখানে দীপিকা ছাড়াও আরো উপস্থিত ছিলেন তার বোন অনিশা পাডুকোন ও অভিনেত্রী নেহা ধুপিয়া। অনুষ্ঠানে দীপিকার এমন অদ্ভুত ক্যাট ওয়াক দেখে হাসিতে ফেটে পড়েন অনিশা ও নেহা ধুপিয়া।

রাম লীলা, পিকু, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির মতো ছবিতে বিভিন্ন লুকে দেখা গেছে দীপিকাকে। চেন্নাই এক্সপ্রেসের মিনাম্মার চরিত্রে তিনি কমেডি করে সবাইকে আনন্দে ভাসান। তবে ফ্যাশন শোতে এমন কীর্তি এর আগে কখনো তাকে করতে দেখা যায়নি। আর সে জন্যই ভিডিওটি ভাইরাল হয়েছে। 

 

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি