ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সালমান-ক্যাট বিচ্ছেদ: ডেইজির আশীর্বাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৯, ২৩ জানুয়ারি ২০১৮

সালমান খানের হাত ধরে বলিউড দুনিয়ায় পা রেখেছেন সোনাক্ষি সিনহা থেকে শুরু করে জেরিন খানসহ অনেকেই তবে সেই অভিনেত্রীদের মধ্যে ডেইজি শাহ মনে করেন, বলিউডে তার অভিষেকের পেছনে সালমানের  যতটা না অবদান রয়েছে, তার চেয়েও বেশি অবদান ছিল সালমানের সাথে ক্যাটরিনা কাইফের বিচ্ছেদের ঘটনা

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, সালমান-ক্যাটরিনার বিচ্ছেদের ফলে নতুন নায়িকার সন্ধান করেন সালমান। আর এতেই কপাল খুলে যায় ডেইজি শাহর।

ডেইজির ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে জানায়, সালমান ক্যাটরিনাকে বলেন যে তিনি বিখ্যাত হতে পেরেছেন শুধু সালমানের জন্যই। কিন্তু ক্যাটরিনা তা নাকচ করে দিয়ে বলেন, তিনি নিজের যোগ্যতা দিয়ে বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন। এ ছাড়া সালমানকে ক্যাটরিনা চ্যালেঞ্জ জানান যে যদি সে মনে করে তার জন্যই ক্যাটরিনা বিখ্যাত হয়েছে, সে যেন অন্য কাউকে তারকা হিসেবে প্রতিষ্ঠিত করে দেখায়। উত্তেজিত সালমান তখন একজন ‘ব্যাকগ্রাউন্ড ড্যান্সার’কে তারকা বানাবেন বলে ফিরতি চ্যালেঞ্জ ছুড়ে দেন এবং এর পরেই তাঁর নজর যায় ডেইজি শাহর দিকে।  যদিও শেষ হাসি হেসেছেন ক্যাটরিনাই। সালমান-ডেইজি অভিনীত ‘জয় হো’ আশানুরূপ সাফল্য পায়নি বলিউডে। এ ছাড়া ক্যাটরিনা কাইফের মতো জনপ্রিয়তা ছুঁতে পারেননি সালমানের হাত ধরে বলিউডে পা রাখা আর কোনো তারকা।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি