ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মমতাজের গানের মডেল হলেন সাজিয়া ঋতু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৪, ২৩ জানুয়ারি ২০১৮

নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে আসছেন অভিনেত্রী সাজিয়া ঋতু। ফোক সম্রাজ্ঞী মমতাজের গাওয়া একটি গানে দেখা যাবে তাকে। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা এম এ সাখাওয়াৎ হোসেন।

ভিডিওতে সাজিয়া ঋতু’র বিপরীতে অভিনয় করছেন তন্ময় সাবি। এর কোরিওগ্রাফি করছেন মাইকেল বাবু ও রতন। ডি ও পি হিসেবে আছেন জাহাঙ্গীর রাজ। রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে ২৩ জানুয়ারি মঙ্গলবার সকাল থেকে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

লোকগানের প্রখ্যাত সংগীতশিল্পী মমতাজ। তবে ভিন্ন ধারার গান পরিবেশনেও তিনি অর্জন করেছেন দেশ বিদেশে নানা সম্মান ও স্বীকৃতি। এরই ধারাবাহিকতায় মমতাজ ইতালী প্রবাসী আবু সাইদ খানের কথা ও চঞ্চলের সুর-সংগীতে গাইলেন গানটি। এর শিরোনাম ‘আমি দেহ চাই না রে / চাই শুধু মন’।

মিউজিক ভিডিওটির প্রসঙ্গে ঋতু বলেন, ‘মমতাজ বাংলা গানের বিরাট এক অহংকারের নাম। তার মতো গুণী মানুষের গানে মডেল হতে পেরে উচ্ছ্বসিত আমি। এটিকে আমার ক্যারিয়ারের জন্য টার্নিং পয়েন্ট ভাবছি। আশা করছি ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। মমতাজ আপুর গানটির পাশাপাশি এর ভিডিওটিও পছন্দ করবেন সবাই।

নির্মাতা এম এ সাখাওয়াৎ হোসেন বলেন, বিগ বাজেটের এই মিউজিক ভিডিওটিতে গতানুগতিক ভাবনার বাইরে গিয়ে ব্যতিক্রমী কিছু দৃশ্যায়ন রাখা হয়েছে। গানটির কাজ দ্রুত শেষ করে মুক্তি দেওয়া হবে।

 

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি