Ekushey Television

ভিলেন চরিত্রে জিৎ!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১২ এএম, ২৭ এপ্রিল ২০১৮ শুক্রবার

ভিলেন চরিত্রে জিৎ!   

ভিলেন চরিত্রে জিৎ!   

পাঠানি কুর্তা। ছোট করা ছাঁটা চুল। এক মুখ দাঁড়ি। গলায় চারগাছি মালা। চকোলেট বয়ের ইমেজ থেকে একেবারে একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন জিৎ। এবার তিনি হিরো নন! ভিলেন। বহু জল্পনা-কল্পনার পর, অবশেষে যবনিকা উঠল সুলতানের চরিত্র থেকে। নায়কের বদলে ‘সুলতান: দ্য সেভিয়ার’ এ নেগেটিভ চরিত্রে দেখা যাবে টলিউড হার্টথ্রবকে।

জিৎ নিজেও লাইভে এসে সেকথা জানিয়েছেন। তবে এমন চমকের কথা তার ফ্যানরাও কল্পনা করতে পারেননি। এক্কেবারে খাঁটি দক্ষিণ ভারতীয় ভিলেন।

তবে জিৎ-এর এই ভিলেন লুক সামনে আসতেই শুরু হয়েছে এক বিতর্কের। নিন্দুকেরা বলছে, দেবকে নকল করছেন জিৎ। ‘চাঁদের পাহাড়’ থেকে ‘কবীর’ নিজের লুক নিয়ে নানান এক্সপেরিমেন্ট করেছেন দেব। সেই লুক নিয়ে এবার পরীক্ষা-নিরীক্ষায় নামছেন জিৎ। যদিও কেউ কেউ বলছেন, ওসব কিছু নয়।

তবে সে যাই হোক। জিৎ-এর নতুন লুক বেশ আকৃষ্ট করেছে ভক্তদের।লাইক-কমেন্টের বন্যা বইছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তামিল ছবি ‘ভেদালাম’-এর রিমেক ‘সুলতান দ্য সেভিয়ার’। দক্ষিণী এই সিনেমায় সুলতানের চরিত্রে অভিনয় করেছিলেন সাউথের জনপ্রিয় অভিনেতা শিবা। ২০১৬-তে পুরস্কারও পায় সিনেমাটি।

সুতরাং বুঝতেই পারছেন বেশ চাপে রয়েছেন নায়ক। আপাতত জমিয়ে চলছে শ্যুটিং পর্ব। যেখানে জিৎ-এর বিপরীতে দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে।

এমএইচ/এসি