Ekushey Television

এরশাদের ‘বিয়ে’ নিয়ে ধোঁয়াশা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:২৪ পিএম, ১৩ মে ২০১৮ রবিবার | আপডেট: ০৭:২৯ পিএম, ১৩ মে ২০১৮ রবিবার

এরশাদের ‘বিয়ে’ নিয়ে ধোঁয়াশা 

এরশাদের ‘বিয়ে’ নিয়ে ধোঁয়াশা 

স্যোশাল মিডিয়ায় ভাসছে একটি মেয়ের সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কয়েকটি ছবি। সেই ছবিগুলো দেখে অনেকে ভাবছেন এরশাদ আবার বিয়ে করেছেন। অনেকে এ নিয়ে নানা মন্তব্যও করছেন। ছবিতে দেখা যায়, ওই মেয়েটির শাড়ির রং আর এরশাদের পাঞ্জাবির রং একই। ফলে সবার মধ্যে তৈরি হয়েছে এক ধরনের ধোঁয়াশা। 

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া এ ধরনের খবরের প্রতিবাদ করেছেন এরশাদের জনসংযোগ কর্মকর্তা আব্দুর রহিম। তিনি স্যোশাল মিডিয়ায় `মিথ্যা প্রচার` চালানোর অভিযোগ করেছেন।    

আবদুর রহিম জানান, ফেসবুকে কতিপয় লোকজন আছেন, যারা বিনা বিচারে ট্রল করে মানুষের চরিত্র হননের জন্য তৈরি হয়ে থাকেন। এই ছবি দুটি ছড়িয়ে দিয়ে অনেকেই মজা লুটছেন যে এরশাদ নাকি আবার বিয়ে করেছেন।

তিনি আরও জানান, মূল ঘটনা হলো- এরশাদ একটি মেয়েকে ক্লাস ওয়ান থেকে মাস্টার্স পর্যন্ত লেখাপড়া করিয়েছেন। গতকাল ঢাকেশ্বরী মন্দিরে সেই মেয়েটির বিয়েতে গিয়েছিলেন তিনি।

রহিম বলেন, নারায়ণ কর্মকারের মেয়ে নিপা কর্মকার। তাদের পরিবারের আর্থিক অবস্থা তেমন ভালো নয়। তারা থাকেন রাজধানীর তাঁতী বাজারে। নারায়ণ কর্মকারের সঙ্গে এরশাদের সর্ম্পক দীর্ঘদিনের। সে সুবাদে নিপাকে ছোটবেলা থেকেই পিতৃস্নেহে বড় করেন এরশাদ। নিপাকে পড়াশোনা করিয়েছেন তিনি। একজন পিতা হিসেবে মেয়ের প্রতি যে দায়িত্ব পালন করা দরকার তার সব টুকুই করেছেন তিনি। সর্বশেষে গতকাল সোনা গয়না থেকে শুরু করে বিয়ের যাবতীয় খরচ বহন করে এরশাদ তার পালিত কন্যাকে বিয়ে দেন।  

এসি