Ekushey Television

মেগানকে এগিয়ে দেবেন কে  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৩ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার

মেগানকে এগিয়ে দেবেন কে  

মেগানকে এগিয়ে দেবেন কে  

আর তিনদিন পরেই আনুষ্ঠানিকভাবে ব্রিটিশ রাজপরিবারে বধূ হতে যাচ্ছেন মার্কিন তারকা মেগান মার্কেল। যুবরাজ হ্যারির সঙ্গে তার বিয়ের সানাই বাজলো বলে। রাজকীয় বিয়ের সব প্রস্তুতিই সম্পন্ন এরই মধ্যে। কিন্তু হঠাৎ করেই জানা গেলো বিয়েতে নাকি থাকছেন না মেগানের বাবা থামাস মার্কেল। ছবি কেলেঙ্কারির পর মেগানের বাবা বিয়েতে না আসার ঘোষণা দিলেন।

গত সোমবার এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আগামী শনিবার মেয়েকে নিয়ে গির্জায় বিয়ের মঞ্চের দিকে হেঁটে যাওয়ার পাঁচ দিন আগে বিষয়টি নিয়ে জল্পনা শুরু হলো।     

মেয়েকে রাজ পরিবারের নববধূ হিসেবে দেখার যথেষ্ট আগ্রহ তার। কিন্তু সম্প্রতি মেক্সিকোয় নিজের বাসভবনে বসে জনপ্রিয় ওয়েবসাইট টিএমজেড দেওয়া এক সাক্ষাৎকারে থমাস মার্কেল হুট করেই জানিয়ে দিলেন মেগানের বিয়েতে তিনি উপস্থিত থাকবেন না।

কেনসিংটন প্যালেস এক বিবৃতিতে জানিয়েছে, রাজকীয় বধূ হতে যাচ্ছে মার্কেল। আর এটা নিঃসন্দেহে তার একান্ত ব্যক্তিগত ব্যপার। কিন্তু গত কয়েক দিনে বিভিন্ন ট্যাবলয়েড পত্রিকা, ম্যাগাজিন ও ওয়েবসাইটে থমাস মার্কেল ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে আত্মীয়তা শুরুর প্রস্তুতি কীভাবে নিচ্ছেন তা নিয়ে কিছু ছবি প্রকাশিত হয়।

মেয়ের বিয়ের জন্য টমাস মার্কেল কী কী প্রস্তুতি নিচ্ছেন, এসবের ছবি বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেসব ছবিতে মনে হচ্ছে, মেগানের বাবা যেন জানতেন না যে তার ছবি তোলা হচ্ছে। কিন্তু ডেইলি মেইলের এক খবরে বলা হয়, ছবিগুলো ছিল সাজানো। অর্থের বিনিময়ে মেগানের বাবা এসব ছবির জন্য পোজ দেন।

গত রোববার ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, মেগানের বাবা এক পাপারাজ্জি ফটোগ্রাফারের জন্য ছবির পোজ দিচ্ছেন। ব্যাপকভাবে ছড়িয়ে পড়া ওই ছবিতে দেখা যায়, মেগানের বাবা বিয়েতে যাওয়ার জন্য তার স্যুটের মাপ দিচ্ছেন এবং মেয়ের বিয়ের খবর ছাপা হওয়া একটি সংবাদপত্র পড়ছেন। এরপর টমাস জানান, বিয়েতে উপস্থিত হয়ে তিনি তার মেয়েকে বিব্রত করতে চান না।

মেগানের বাবা উপস্থিত না থাকলে তাকে বিয়ের মঞ্চের দিকে এগিয়ে দেওয়ার কাজ তার মা ডোরিয়া রাডলান, প্রিন্স হ্যারির বাবা প্রিন্স চার্লস বা ভাই প্রিন্স উইলিয়াম কাজটি করতে পারেন বলে খবর রটেছে। রাজপরিবার সূত্র অবশ্য বলছে, মেগান খুব করে চাইছেন, তার বাবা বিয়েতে উপস্থিত থাকুন। তবে শেষ পর্যন্ত কী হয়, বিয়ের দিনই দেখা যাবে।

সূত্র: এএফপি

একে//এসি