Ekushey Television

‘আমার ছবি আমার গান’-এ বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১০ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার | আপডেট: ০৮:৩৭ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার

‘আমার ছবি আমার গান’-এ বুবলি

‘আমার ছবি আমার গান’-এ বুবলি

এবারও ‘আমার ছবি আমার গান’ নামের ভিন্নধর্মী এক গানের অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলি। এ অনুষ্ঠানে বুবলি নিজেই উপস্থাপক আবার নিজেই অতিথি। অনুষ্ঠানে প্রচার হবে বুবলি অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। বুবলি বলবেন, গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা।  

সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলের ছাদে এ অনুষ্ঠানের চিত্রায়ণ হয়েছে। অনুষ্ঠানটির মূল উপজীব্য নিয়ে বুবলি বলেন, ‘আমার ছবি আমার গান’ পুরোটাই সিনেমার গান নিয়ে, তাই অন্য রকম ভালো লাগা কাজ করেছে। কারণ যে গান প্রচার হবে, তার ‘বিহাইন্ড দ্য স্টোরি’ অল্প অল্প করে শেয়ার করা হবে। আশা করছি, অনুষ্ঠানটি প্রচার হলে দর্শকরা দেখে বেশ এনজয় করবেন।

২০১৬ সালে যখন ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রথম শাকিব খান ও বুবলিকে নিয়ে শুরু হয়েছিল। প্রায় দুই বছর পর ফের বুবলিকে এই অনুষ্ঠানে দেখা যাবে। ববলি বললেন, এবার নিয়ে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠানটি করতে পেরে আরও বেশি ভালো লাগছে।

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়। এ প্রসঙ্গে সোহেল রানা সবুজ বলেন, একুশে টেলিভিশনের আগামী ঈদ অনুষ্ঠানমালার ৩য় দিন দুপুর ১টায় এই অনুষ্ঠানটি প্রচার করা হবে।

এসি