Ekushey Television

শাকিবকে নিয়ে গুঞ্জন: যা বললেন বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৬ পিএম, ৮ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ১০:১৩ এএম, ৯ জুলাই ২০১৮ সোমবার

শাকিবকে নিয়ে গুঞ্জন: যা বললেন বুবলি

শাকিবকে নিয়ে গুঞ্জন: যা বললেন বুবলি

শাকিব খানের বিপরীতে ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমায় অভিনয় করছেন না চিত্রনায়িকা বুবলি। গণমাধ্যমে এমন খবর প্রকাশ পেয়েছে। তবে বিষয়টিকে গুজব বলে  উড়িয়ে দিয়েছেন প্রযোজক সেলিম খান। তবে ঘটনার সত্যতা প্রকাশ করেছেন বুবলি।
গত ২৬ জুন অনুষ্ঠিত হয় শাপলা মিডিয়ার প্রযোজনায় শাহিন সুমনের পরিচালনায় ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ নামের একটি চলচ্চিত্রের মহরত। চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা বুবলির সঙ্গে কথা চূড়ান্তও হয় নির্মাতা প্রতিষ্ঠানের। কিন্তু মহরতের পরপরই চিত্রনায়িকা বুবলি জানালেন, চলচ্চিত্রটিতে তাঁর কাজ করা হচ্ছে না।
সিনেমাপাড়ায় গুঞ্জন উঠেছে-বিয়ে করে ফেলেছেন শাকিব-বুবলি। দু’জনের ভুল বোঝাবুঝির জেরেই সিনেমাটি ছেড়েছেন বুবলি। প্রযোজক সেলিম খানও বলছেন- শাকিব-বুবলির নামে অপপ্রচারের ফলেই বুবলি সিনেমা ছেড়েছেন এমন সংবাদ প্রকাশ পেয়েছে। তবে সিনেমা ছাড়ার বিষয়টিকে সত্য বলেই স্বীকার করেছেন বুবলি। সেই সঙ্গে এর সঙ্গে সংশিল্পষ্ট গুঞ্জনগুলোকে স্রেফ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।
বুবলি বলেন, ‘এসব কথা নেহায়েতই গুজব এবং ভিত্তিহীন। বারবার একই কথাই মিডিয়ায় আমাকে বলতে হচ্ছে। জুটিপ্রথা গড়লেই যে সবসময় নায়ক-নায়িকা বিয়ে করে তা নয়, মাঝে মাঝে দু’একটা ব্যতিক্রম হলেও সবসময় এটা হয় না। এটা দর্শক ও সমালোচকদের বুঝতে হবে।’মহরতে পর শাকিবের বিপরীতে সিনেমাটি থেকে সরে আসা প্রসঙ্গে বুবলি বলেন, ‘আমি আসলে একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরেকটি সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। সেটাই আগে করার কথা ছিলো। হঠাৎ এ সিনেমাটার ব্যাপারে প্রযোজনা সংস্থার আগ্রহী হওয়ায় মহরত অনুষ্ঠানটা হয়েছে। কিন্তু  একই সময়ে একের অধিক সিনেমাতে আমার কাজ করা হয়নি এখনও। কারন আমি একটি কাজ শেষ করে কিছু সময় নিয়ে আরেকটা সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করি। তাই এমন সিদ্ধান্ত।’
বুবলি জানান, কিছুদিনের মধ্যেই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্তের কথা আনুষ্ঠানিকভাবে জানাবেন।
এদিকে চলচ্চিত্রটির পরিচালক শাহিন সুমন এ প্রসঙ্গে বলেন, ‘আমি শুটিংয়ে আহত হয়েছি। খুব বেশি কিছু বলতে পারছি না। শুধু এতটুকু বলছি, সিনেমার গল্প ও নাম বদলে নতুন করে আয়োজন করা হতে পারে, তাতে অভিনয় করবেন বুবলি। তবে এখনই কোন কিছু নিশ্চিত নয়।’
এসএ/