Ekushey Television

বল তুলতে গিয়ে পানির ট্যাংকে নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:৫৪ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার

বল তুলতে গিয়ে পানির ট্যাংকে নিহত ৩

বল তুলতে গিয়ে পানির ট্যাংকে নিহত ৩

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন ঝাউতলা ডিজেল কলোনি এলাকায় পানির রিজার্ভ ট্যাংক থেকে ফুটবল তুলতে গিয়ে দুই ভা্ইসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার বিকাল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. আফজাল হোসেনের দুই ছেলে ইমরান হোসেন ইমু (২৫) ও রুবেল হোসেন ওরফে ড্যানিস (১৮) এবং মো. মিজানের ছেলে মো. সিফাত (১২)। নিহত তিনজনই ওই এলাকায় বসবাস করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বিকালে ডিজেল কলোনি মাঠে ফুটবল খেলছিলেন স্থানীয় কিশোর তরুণদের একটি দল। একপর্যায়ে মাঠের পাশের একটি বাসার পানির ট্যাংকে বল পড়ে যায়। ওই বল খুঁজতে গিয়ে সিফাত ট্যাংকির ভেতরে নেমে আটকা পড়েন।

তাকে বাঁচাতে ভেতরে নামেন রুবেল। তিনিও আটকা পড়েন। পরে ছোট ভাই রুবেল পড়ে যাওয়ার খবর শুনে বড় ভাই ইমু ছুটে আসেন এবং তাদের উদ্ধার করতে ট্যাংকে নামেন। পরে তিনিও ট্যাংকে আটকা পড়েন। পরে স্থানীয় লোকজন তিনজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

নগর পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি গণমাধ্যমকে জানান, ট্যাংকটি নতুন তৈরি করা হয়েছে। এর ভেতরে পানি ছিল না। ধারণা করা হচ্ছে, এতে গ্যাস জমা ছিল। এ কারণেই তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। 

 

এমএইচ/ এসএইচ/