ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

অক্ষয় কুমার ভারতের প্রধানমন্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ২২ জুন ২০১৭ | আপডেট: ২০:১৫, ২৬ জুন ২০১৭

এবার ভারতের প্রধানমন্ত্রীর দৌড়ে এখন এগিয়ে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। পেছনে ফেলেছেন পরেশ রাওয়াল, অনুপম খেরের মতো বড় বড় তারকাকে। এমনকি এই প্রতিযোগিতায় টালিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জির নামও ছিল।

বাস্তবে নয়, এখানে রুপালি পর্দার কথা বলে হচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ছবি তৈরি হবে। দিল্লির রাজনৈতিক মহলে এখন জোরালো গুঞ্জন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয় করবেন বলিউডের ‘ক্লিন পার্সন’অক্ষয় কুমার। বলিউড তারকাদের মধ্যে অক্ষয়ের ভাবমূর্তি সবচেয়ে উজ্জ্বল। ব্যক্তিগত জীবন, তথা পেশাগত জীবনে এই বলিউড সুপারস্টারের কোনো দাগ নেই। এমনকি সব বিতর্ক থেকে তিনি সব সময় নিজেকে দূরে রাখতে পছন্দ করেন। কোনো নৈশক্লাব বা পার্টিতেও দেখা যায় না ‘রুস্তম’খ্যাত অভিনেতাকে।

অক্ষয়ের এই ভাবমূর্তির জন্যই তাঁকে মোদির চরিত্রের জন্য ভাবা হচ্ছে। অনেক রাজনীতিবিদের মতে, নরেন্দ্র মোদির মতো ব্যক্তিত্বের চরিত্রে অক্ষয় একদম ফিট। ব্যক্তিগত জীবনেও মোদির সংগ্রামের সঙ্গে এই বলিউড সুপারস্টারের সংগ্রামের অনেক মিল আছে। তাঁরা দুজনেই সাধারণ থেকে অসাধারণ হয়ে উঠতে অনেক সংগ্রাম করেছেন। এই ক্ষেত্রে একই মত পোষণ করেছেন বলিউড অভিনেতা, তথা বিজেপির রাজনৈতিক নেতা শত্রুঘ্ন সিনহা। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মোদির চরিত্রের জন্য একদম সঠিক অভিনেতার নাম ভাবা হচ্ছে। অক্ষয় বলিউডের সবচেয়ে ‘ক্লিন পার্সন’।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি