ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

অনুমতিবিহীন শুটিং জটিলতায় আটকে যাচেছ ‘সুপারহিরো’!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩০, ২১ মে ২০১৮ | আপডেট: ২১:৩৬, ২১ মে ২০১৮

শাকিব খান ও শবনম বুবলী অভিনীত চলচ্চিত্র ‘সুপারহিরো’ ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি নিয়ে দেখা দিয়েছে জটিলতা। সিনেমাটি অনুমতি ছাড়া অস্ট্রলিয়ায় চলতি বছরের ২২ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত টানা শুটিং হয়। কিন্তু চলচ্চিত্রটি বিদেশে শুটিংয়ের জন্য অনুমতি নেওয়া হয়নি।

এ সংক্রান্ত নিপা এন্টারপ্রাইজ নামে চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে। এ অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তথ্যমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহীন আরা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন।

তথ্য মন্ত্রণালয়ে তাপসী ফারুক দুঃখ প্রকাশ করে শুটিং পরবর্তী সময়ে বিষয়টি অনুমতি প্রদানের জন্য গত ১৫ মে আবেদন জানিয়েছেন একই সাথে বিষয়টি জানা না থাকায় দুঃখও প্রকাশ করেছেন। আবেদন পত্রে উল্লেখ করেছেন ছবিটি আসন্ন ঈদে মুক্তির প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সেন্সর বোর্ডে ছবিটি জমা দিতে গিয়ে বিদেশে শুটিংয়ের অনুমতির বিষয়টি সম্পর্কে অবগত হন। তথ্যমন্ত্রণালয়ে হার্টবিট প্রোডাকশনের পক্ষে আবেদন পত্রে বলা হয় অস্ট্রেলিয়ায় তিনটি গান ও কিছু দৃশ্যের শুটিং করা হয়েছে।

এক্ষেত্রে বিষয়টি নিয়ে স্বভাবতই সংশয় তৈরি হয়েছে। আদতে ছবিটি মুক্তি পাবে কি না। তবে এরইমধ্যে যদি তথ্যমন্ত্রণালয় থেকে অনুমতি না পায় তাহলে ছবি মুক্তির সম্ভাবনা ক্ষীণ হয়ে যাবে। আর যদি অনুমতি পেয়ে যায় তাহলে তো আর কোনো সমস্যাই নেই। ইতোমধ্যে ছবিটির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে।

এ বিষয়ে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহীন আরা বেগম বলেন, এরকম একটি চিঠি পেয়েছি। চিঠিটি আমরা ফাইলে রেখেছি। এখন পর্যন্ত ছবিটির বিষয়ে কিংবা আবেদনের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি