ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ডিএনসিসিতে ডিভোর্সের শুনানি

অপু আসলেও আসেনি শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ১৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:০৫, ১৫ জানুয়ারি ২০১৮

ডিএনসিসি’পারিবারিক আদালতে শাকিব-অপুর ডিভোর্স সংক্রান্ত বিষয়ে বৈঠক শুরু হয়েছে। আজ সোমবার সমঝোতা বৈঠকে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। তিনি দুপুরে বৈঠকে যোগ দিয়েছেন। কিন্তু আসেননি শাকিব খান।

জানা গেছে- রবিবার ব্যাংককে বুবলীর সঙ্গে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শ্যুটিং শেষ করেছেন শাকিব। কিন্তু এখনও দেশে আসার খবর পাওয়া যায়নি।

গত ২৪ ডিসেম্বর শাকিব ও অপুর কাছে শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিস পাঠানো হয়। নোটিসে জানানো হয়- ১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে তাদের তালাকের বিষয়টি নিয়ে শুনানি হবে।

সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই।

উল্লেখ্য, গেল বছরের ২৮ নভ্ম্বের স্ত্রী অপু বিশ্বাসকে তালাক নোটিশ পাঠিয়েছেন শাকিব খান। অনেকটা সময় পার হয়ে গেলেও এই নোটিশের বিপরীতে কোনো ভূমিকা দেখা যায়নি অপুর। এদিকে তালাকের বিষয়ে শুনানির জন্য শাকিব খান ও অপু বিশ্বাসকে তলব করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

আজ নির্ধারিত তারিখে শুনানিতে হাজির হতে দুপুর সাড়ে ১২টার দিকে সিটি করপোরেশনে উপস্থিত হয়েছেন অপু বিশ্বাস। তবে হাজির হননি শাকিব খান। তিনি বর্তমানে সিনেমার শুটিং নিয়ে ব্যাংককে ব্যস্ত রয়েছেন। তাকে ছাড়াই শুনানির কার্যক্রম শুরু হয়েছে।

প্রসঙ্গত, শাকিব-অপু চলচ্চিত্রের জনপ্রিয় জুটি। আলমগীর-শাবানার ১২৬টি সিনেমার জুটির পর তারাই সর্বোচ্চ জুটি হিসেবে সত্তরটিরও বেশি সিনেমাতে কাজ করেছেন। কাজের সূত্রেই সম্পর্কের গভীরতা ও প্রেম। এরপর তারা ২০০৮ সালে বিয়ে করেন। দীর্ঘ নয় বছর সেই বিয়ের খবর ছিলো গোপন।

গেল বছরের মে মাসে অপু সন্তানসহ প্রকাশ্যে আসেন এবং বিয়ের খবর প্রকাশ করেন। এরপর থেকেই শাকিব-অপুর দাম্পত্যে ফাটল ধরে। শাকিবের আদেশ অমান্য করে বিয়ের খবর প্রকাশ করাতেই অপুর উপর ক্ষুব্দ হন তিনি। অবশেষে সেই ক্ষোভের রেশ নিয়েই শেষ হতে চলেছে এই দুই তারকার দাম্পত্য জীবন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি