ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অপুকে মালয়েশিয়া রেখে দেশে ফিরলেন ফেরদৌস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ১৫ মে ২০১৮ | আপডেট: ১২:৪০, ১৫ মে ২০১৮

মালয়েশিয়ায় কুয়ালালামপুরে অন্য রকম এক আড্ডায় মিলিত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস এবং জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। বিশ্ব মা দিবস উপলক্ষে এই আড্ডার আয়োজন করা হয়। মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের জন্য বিভিন্ন সেবা ও সুবিধা নিয়ে সম্প্রতি চালু হওয়া ফেলডা মোবাইলের ব্যান্ড এম্বাসেডর হয়ে তারা সেখানে উপস্থিত হন।
ফেলডার নতুন প্যাকেজ ফেলমোর মোড়ক উন্মোচন, নতুন প্যাকেজ সংগ্রহকারী গ্রাহক ও ডিলারদের সম্মানে আয়োজিত এই সাংস্কৃতিক সন্ধ্যাটি জমজমাট আড্ডায় পরিনত করেন এ দুই তারকা। এসময় ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন ফেরদৌস ও অপু।
রোববার সন্ধ্যায় কুয়ালালামপুর ক্র্যাফট কালচারাল কমপ্লেক্সে জিসান ও লিজার সাবলীল উপস্থাপনায় আড্ডার ফাঁকে ফাকে চলে স্থানীয় শিল্পীদের নাচ ও গান। অনুষ্ঠানে ফেলডা মোবাইলের  সিইও এম সাব্বির চৌধুরী তাদের প্যাকেজগুলির সুবিধা তুলে ধরেন।
আড্ডার এক ফাঁকে চিত্রনায়িকা অপু দর্শকদের উদ্দেশ্যে বলেন, আজ মা দিবস সত্ত্বেও আমি একজন মা হয়েও আমার জয়কে রেখে শুধুমাত্র আপনাদের ভালোবাসার টানে ফেলডার ডাকে ছুটে এসেছি মালয়েশিয়ায়। আমি ও ফেরদৌস সবসময় ভালো কিছুর পক্ষে। তাই আমরা প্রথমে এই কোম্পানীটি সম্পর্কে বিস্তারিত জানতে চেষ্টা করি, যখনি দেখলাম তাদের উদ্যোগগুলি ভালো, বিশেষ করে আমার প্রিয় প্রবাসী ভাইয়েরা এটা ব্যবহার করে বিশেষ কিছু সুযোগ সুবিধা পাবেন।তখনি আমরা এ কোম্পানীর ব্যান্ড এম্বাসেডর হতে আগ্রহ প্রকাশ করি।
জরুরি কাজ থাকায় ওইদিন রাতেই ফেরদৌস দেশে চলে এলেও কোম্পানীর বিভিন্ন আউটলেটে প্রচারের জন্য আরো দু’দিন মালয়েশিয়ায় অবস্থান করবেন অপু।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি