ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অপূর্ব-নাবিলার সংসার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ২০ জানুয়ারি ২০১৮

মাসুমা ইসলাম নাবিলা। সবাই তাকে আয়নাবাজি সিনেমার নাবিলা হিসেবেই চেনেন। উপস্থাপনাতেই সরব বেশি এই তারকা। তবে মাঝে মাঝে নাটকেও অভিনয় করেন। সম্প্রতি নিজের বিয়ের খবরও দিয়েছেন তিনি। এবার দর্শকপ্রিয় অভিনেতা অপূর্বের সঙ্গে ‘সংসার’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। মূলত সংসার জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটকটি। যাতে একটি আদর্শ দম্পতি কেমন হয় সেটিই দেখানো হবে। নাটকে তানভীর চরিত্রে অভিনয় করছেন অপূর্ব এবং ইরা চরিত্রে দেখা যাবে নাবিলাকে।

এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আরিয়ানকে নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই। পরিচালক হিসেবে এরই মধ্যে সে পরিক্ষীত। সংসার আমাদের জীবনের গল্প। একটি শিক্ষণীয় গল্প হবে দর্শকের কাছে। আমি খুবই আশাবাদী নাটকটি নিয়ে।’

নাবিলা বলেন, ‘একটি আদর্শ দম্পতি কেমন হওয়া উচিত এ নাটকের গল্পে তাই দেখানোর চেষ্টা করা হয়েছে। সংসারে সমস্যা থাকবে; কিন্তু এ সমস্যার মধ্যেও কীভাবে ভালো থাকা যায়, সুখে থাকা যায় তা তুলে ধরা হয়েছে। সর্বোপরি এ নাটকের গল্পের আলাদা এক সৌন্দর্য আছে। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

নাটকটি প্রযোজনা করেছেন ‘সিডি চয়েজ’র কর্ণধার জহিরুল ইসলাম সোহেল। এ নাটকে মাত্র একঘণ্টা বয়সী একজন শিশুও অভিনয় করেছে বলে জানিয়েছেন নির্মাতা। আসছে ভালোবাসা দিবসে নাটকটি প্রচার হবে।

উল্লেখ্য, আগামী ২৬ এপ্রিল যোবাইদুল হক রীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন নাবিলা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি