ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অবশেষে ডিভোর্স মেনে নিলেন অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ১২ ফেব্রুয়ারি ২০১৮

অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটেছে। ডিভোর্স মেনে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অপু বিশ্বাস। আজ সোমবার ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বৈঠক করার কথা থকেলেও সেখানে উপস্থিত হননি অপু।

এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘শাকিবের সঙ্গে সংসার টিকিয়ে রাখতে অনেক চেষ্টাই করেছি। আমার দিক থেকে কোনো ত্রুটি ছিল না। এমনকি প্রথম সালিশ বৈঠকেও হাজির হয়েছিলাম ডিএনসিসিতে। কিন্তু শাকিবের পক্ষ থেকে কোনো ইতিবাচক সাড়া পাওয়া যায়নি। তাই আমিও ডিভোর্সের বিষয়টা মেনে নিয়েছি।’

শাকিব খানের নামে সম্প্রতি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র বরাবর একটি তালাকনামার নোটিশ পাঠানো হয়। এই নোটিশের সূত্র ধরেই তাদের সংসার টিকানোর চেষ্টা করে ডিএনসিসি কর্তৃপক্ষ। গত ১৫ জানুয়ারি সালিশী বৈঠকের দিন ধার্য করা হয়। ওই দিন অপু উপস্থিত থাকলেও শাকিব অংশ নেননি। এরপর আজ সোমবার দ্বিতীয় বৈঠকের দিন ধার্য ছিলো। কিন্তু দুই পক্ষের কেউই আজ উপস্থিত হননি।

বৈঠক বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘আজ আর সালিশী বৈঠকে যাব না। তাছাড়া সেখানে গিয়ে কোনো লাভ হবে বলেও মনে করি না।’

উল্লেখ্য, গত ২২ নভেম্বর অপুকে তালাক নোটিশ পাঠান শাকিব। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। এর মধ্যে দু’জনের সমঝোতা না হলে বিধি মোতাবেক ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি