ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অভিনেত্রী সাবার ধূমপানের ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ২৬ জুলাই ২০১৮

মাহিরা খানের পর পালা এবার বিতর্কে জড়ালেন ‘হিন্দি মিডিয়াম অভিনেত্রী  সাবা কামার।। মাহিরা খানকে নিয়ে একসময় যে সমালোচনা উঠেছিল, সাবার বেলাতেও তাই হলো। সোশাল মিডিয়ায় সম্প্রতি প্রকাশ পেয়েছে তার কিছু ছবি। কোনও এক ফটোশুটে যাওয়ার আগে ছবিটা তোলা। সেখানে প্রকাশ্যে ধূমপান করতে দেখা গিয়েছে সাবাকে। আর এই নিয়েই সোশাল মিডিয়ায় তাকে ঘিরে শুরু হয়েছে চর্চা।

মাহিরা খানকে নিয়ে বেশ কয়েকমাস আগে এমনই একটি বিতর্ক উঠেছিল। তারও ছবি প্রকাশ পেয়েছিল সোশাল মিডিয়ায়। ছবিতে তার সঙ্গে ছিলেন রণবীর কাপুর। দুজনকে প্রকাশ্যে ধূমপান করতে দেখা গিয়েছিল। এর জন্য টুইটার ও ফেসবুকে সমালোচনা সহ্য করতে হয়েছিল অভিনেত্রীকে। সাবা করিমের ক্ষেত্রেও তাই হল। টুইটারে কেউ সাবাকে বলছেন, মাহিরাকে অনুসরণ করছেন সাবা। তিনি কি আদৌ মুসলিম রইলেন? কেউ বলছেন, মাহিরাকে অনুসরণ করলেন সাবা। লজ্জা… আমরা মুসলিম। কেউ আবার সাবাকে একেবারে নির্লজ্জ আখ্যা দিয়েছেন।

যদিও মাহিরার যখন বিতর্কে জড়িয়েছিলেন, নিজের স্বপক্ষে মুখ খুলেছিলেন তিনি। তার কারণও অবশ্য ছিল। ধূমপানের জন্য যত না সমালোচিত হয়েছিলেন তিনি, তার থেকেও বেশি প্রশ্ন উঠেছিল রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে। তখন মাহিরা বলেছিলেন, বিষয়টি তার ব্যক্তিগত। নারী ও পুরুষ একসঙ্গে সময় কাটাতেই পারে। এতে অসুবিধা কোথায়? পালটা প্রশ্ন করেন অভিনেত্রী। তার মতে, এটি খুবই সাধারণ বিষয়। পাকিস্তানি অনেক অভিনেতা অভিনেত্রীর প্রশ্ন ওঠে, সিনেমায় তো তিনি এমনটা করেন না? এর জবাবে মাহিরা বলেন, সব জিনিস তো আর পৃথিবীকে দেখানোর জন্য হয় না!

সাবা কামার পাকিস্তানি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিত নাম। ভারতেও অনেক ছবি করেছেন তিনি। এর মধ্যে ‘আয়না’, ‘মান্তো’, ‘লাহোর সে আয়েগি’ অন্যতম। ইরফান খানের সঙ্গে তিনি ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে অভিনয় করেন। ছবিটি ব্লকবাস্টার হয়েছিল। এই ছবিতে অভিনয়ের জন্য বহু প্রশংসিত হয়েছেন তিনি।

 টিআর/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি