ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অভিষেক ও ঐশ্বরিয়াকে নিয়ে ট্রোল, ক্ষেপলেন জুনিয়ার বাচ্চন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১২, ২৬ মে ২০১৮

তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়া সব সময়েই গরম থাকে। বিভিন্ন সময়ে বিভিন্ন তারকাকে ট্রোল করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেক ক্ষেত্রেই মাত্রাতিরিক্ত পর্যায়ে গিয়ে ট্রোল করা হয়েছে বহু তারকাকে। বলিউডের বেশ কিছু তারকা এর শিকার হচ্ছেন। নতুন করে আলোচনায় উঠে এলেন অভিষেক বাচ্চন। একটি টুইটার ট্রোলে লেখা হয়েছে, ‘কেকআর বনাম আরআর-এর স্টুয়ার্ট বিন্নি অভিষেকের রেপ্লিকা, দুজনেই সুন্দরী বৌ পেয়েছেন যোগ্যতা না থাকা সত্ত্বেও। দুজনেই ফিল্ম আর ক্রিকেটে সুযোগ পেয়েছেন বাবার দৌলতে। দুজনেই অপদার্থ!’

অবশ্যই এই ধরণের পোস্ট মাত্রা ছাড়িয়েছে শালীনতার। কোনও তারকার ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে মন্তব্য একেবারেই নিন্দনীয়। আর স্বভাবতই ট্রোলে বেজায় চটে যান জুনিয়ার বাচ্চন।

পাল্টা জবাবে অভিষেক ওই ব্যক্তির উদ্দেশে বলেন, তার জীবের মতো করে একবার পথ চলা শুরু করুন। একমাইল চলার পথে যদি ১০টি পদক্ষেপও ওই ব্যক্তি নিতে পারেন তাহলেই খুশি হবেন অভিষেক। পাশাপাশি অভিষেক বলেন, ওই ব্যক্তির উচিত নিজেকে শুধরে নেওয়ার। আর নিজের দিকে নজর দেন।

প্রত্যেকের একটা নিজস্ব জীবন থাকে বলেও মন্তব্য করেন অভিষেক। অভিষেকের মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় আবারও ঝড় ওঠে। প্রায় প্রত্যেকেই অভিষেককে সমর্থন করতে এগিয়ে আসেন। অনেকেই জানান, অভিষেকের জন্য তারা গর্বিত।

উল্লেখ্য, এর আগেও বহুবার অভিষেক ও ঐশ্বরিয়াকে নিয়ে বিভিন্ন রকমের ট্রোল হয়েছে। তবে এবার তা মাত্রাতিরিক্ত হয়ে যায়।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি