ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অভূতপূর্ব উন্নয়নের জন্যই এই সংবর্ধনা : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ২১ জুলাই ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে সেজন্যই তাকে আজ সংবর্ধনা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার সকালে সংবর্ধনাস্থল রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী ময়দানে প্রস্তুতি দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ এক অনন্য উচ্চতায়। তিনি বাংলাদেশকে সমৃদ্ধির শিখরে নিয়ে গেছেন। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাই তাকে আজ সংবর্ধনা দেওয়া হচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আজকের এ সংবর্ধনা অনুষ্ঠানে জনস্রোতে পরিণত হবে। বিপুল মানুষের সমাগম হবে। নেতাকর্মী উচ্ছসিত। সবদিকে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।  

এ সময় তাঁর সঙ্গে থাকা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, সামনে জাতীয় নির্বাচন। তাই আজকের এই সংবর্ধনা অনুষ্ঠান থেকে নেতাকর্মীদের উদ্দেশে বিশেষ বার্তা দেবেন বঙ্গবন্ধু কন্যা। আজতে তাঁর ভাষেণে নিশ্চয়ই জাতির জন্য নির্দেশনা থাকবে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। অভিনন্দন পত্র পাঠ করবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক ‍উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি