ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

অশুভ কালো হাত ছোবল দিতে প্রস্তুত : নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৩, ১৯ আগস্ট ২০১৭

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,  আবার দেশবিরোধী চক্রান্ত শুরু হয়েছে। আর এই চক্রান্তের মূল হোতা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেন, আজকে বাংলাদেশে আবার চক্রান্ত শুরু হয়েছে। সেই অশুভ কালো হাত আবার ছোবল দেওয়ার জন্য প্রস্তুত হয়েছে। চক্রান্ত করা হয়েছিল বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করার জন্য। কিন্তু আল্লার রহমতে ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতার কারণে ওই চক্রান্ত সফল হয়নি।


শনিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাসিম এই মন্তব্য করেন।


 তিনি বলেন, এরপরও চক্রান্ত করছে, করবে। কারণ বিএনপি নেত্রী খালেদা জিয়া চক্রান্তের মূল হোতা। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তারা আবার ওই ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হতে চান।


স্বাধীনতাবিরোধীদের রাষ্ট্রীয় ক্ষমতায় না আনার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে এখন। ওই ঘাতকদের চিরতরে নির্মূল করতে হবে বাংলাদেশের মাটি থেকে। আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে দেশে আর হাওয়া ভবনের শাসনে ফিরে আসতে দেওয়া যাবে না। তাই আগামী নির্বাচনে স্বাধীনতাবিরোধী শক্তিদের পরাজিত করে আপনাদের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাব।


বঙ্গবন্ধুকে হত্যার পর আদালত ও বিচারকদের কাজের সমালোচনা করে আওয়ামী লীগের জ্যেষ্ঠ এই নেতা বলেন, ‘যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, সেই মহানায়কে পাকিস্তানিরা হত্যা করতে সাহস পায়নি হাতের মুঠোয় পেয়েও। সেই মহানায়ককে বাঙালি জাতি হত্যা করেছিল। এই হত্যার বিচার দীর্ঘ ২১ বছর কোনো আদালত করতে সাহস পায়নি। কোনো বিচারক সাহস করে বলেনি এই ইনডেমনিটি কালো আইন বাতিল করে, হত্যার বিচারের মাধ্যমে ন্যায়বিচার করতে হবে।


ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অভিনেত্রী শমী কায়সার, অভিনেতা বাপ্পারাজ প্রমুখ।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি