ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধান বিচারপতির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৪, ১৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ১০:০৯, ১৪ অক্টোবর ২০১৭

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছেড়েছেন শুক্রবার রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গারপুরের এসকিউ-৪৪৭ একটি ফ্লাইটে তিনি দেশ ত্যাগ করেন

এর আগে রাত ৯টা ৫৭ মিনিটে রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসভবন থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন বিচারপতি সিনহা। রাত ১০টা ২০ মিনিটে বিমানবন্দরে পৌঁছেন তিনি।

বিমানবন্দর সূত্র জানায়, রাত ১০টা ৪০মিনিটে ভিআইপি লাউঞ্জ করিডোর হয়ে বোর্ডিং গেট-৪ ব্যবহার করে পাসপোর্ট চেকিং ইউনিট অতিক্রম করেন এসকে সিনহা। এর আগে তিনি এয়ারলাইন্স কর্মীদের কাছ থেকে বোর্ডিং কার্ড সংগ্রহ করেন। এসকিউ-৪৪৭ ফ্লাইটের ইকোনমি ক্লাসের ১১-কে ও নম্বর সিটে বসেন তিনি।

রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশে বিমানবন্দর ত্যাগ করেছেন। সিঙ্গাপুর হয়ে অস্ট্রেলিয়া যাবেন প্রধান বিচারপতি।

উল্লেখ্য, বৃহস্পতিবার প্রধান বিচারপতির বিদেশ যাওয়া সংক্রান্ত সরকারি আদেশ (জিও) জারি করে আইন মন্ত্রণালয়। বিদেশে যাওয়ার বিষয়টি গত ১০ অক্টোবর আইন মন্ত্রণালয়ের মাধ্যমে রাষ্ট্রপতিকে অবহিত করেন বিচারপতি সিনহা। ওই চিঠিতে ১৩ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত প্রধান বিচারপতি অস্ট্রেলিয়ায় থাকতে চান বলে উল্লেখ করেন।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি