ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অস্তিত্ব হারিয়ে ফেলছে আ.লীগ : আমীর খসরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৪, ১৩ ডিসেম্বর ২০১৭

ক্ষমতাসীন আওয়ামী লীগ নিজেদের অস্তিত্ব হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনার সভায় মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেন, আগামী নির্বাচনে বিএনপি না আসলে দলটির অস্তিত্ব থাকবে না। এর জবাবেই আমীর খসরু এমন মন্তব্য করেন।

আমীর খসরু বলেন, বাকশালের মাধ্যমে আওয়ামী লীগ নিজেদের অস্তিত্বটা নিজেরাই বিলীন করে দিয়েছিলেন, সেই অস্তিত্ব ফিরিয়ে এনেছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান। বর্তমানে আওয়ামী লীগ যে পথে চলছে, এতে আবারও দলটি রাজনীতিক দল হিসেবে অস্তিত্ব হারিয়ে ফেলছে। এ সময় তিনি আওয়ামী লীগকে নিজের কথা চিন্তা করাও অনুরোধ জানান।

বিএনপি নেতা অভিযোগ করেন, বিএনপি সরকারের সময় বিদ্যুৎ এবং গ্যাসের যে দাম ছিল, সে তুলনায় আওয়ামী লীগের সময়ে বিদ্যুতের দাম ২০০ শতাংশ ও গ্যাসের দাম ৮০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আওয়ামী লীগ সমর্থিত রেন্টাল ও কুইক রেন্টাল ব্যবসায়ীদের মুনাফা দিতেই বারবার বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। তিনি বলেন, সরকারের চরম সমন্বয়হীনতার কারণে নিত্যপণ্যের দাম বাড়ছে।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি