ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘অ্যাভেঞ্জার্স’ দেখতে বসুন্ধরাতে দীর্ঘ লাইন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৫, ২৭ এপ্রিল ২০১৮

অবশেষে সব প্রতীক্ষার অবসান আজ শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে মারভেল ইতিহাসের সবচেয়ে বেশি তারকানির্ভর চলচ্চিত্রঅ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার

সিনেমাটির প্রথম শো দেখতে শুক্রবার সকাল ৭টা থেকে রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের সামনে দীর্ঘ লাইন দেখা গেছে। শো শুরু হবে ১১ টায়। শুক্রবার ৮টার  সিনেমাটি দেখতে দীর্ঘ সারি স্টার সিনেপ্লেক্সের আটতলা থেকে রাস্তা পর্যন্ত এসে পৌঁছেছে!

তবে এতো সকালে বসুন্ধরা সিটির সামনে দর্শকের দীর্ঘ লাইন দেখে অনেকেই অবাক হয়ে যান। সিনেমাটি দেখার জন্য ব্যাপক  আগ্রহ দেখা গেছে দর্শকদের মাঝে।    

সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জানান, ঢাকার দর্শকের কথা বিবেচনায় রেখে প্রতিদিন ছবিটির ১৩টি শো প্রদর্শিত হতে। ইতোমধ্যে শুক্রবার ও শনিবারের সব টিকেট বিক্রি হয়ে গেছে। এর মধ্যেদিয়ে অগ্রিম টিকিট বিক্রির পুরনো সব রেকর্ড ভেঙে দিয়েছে ছবিটি।  

ছবিতে মারভেল কমিকসের অন্যতম শক্তিশালী সুপার ভিলেন থানুসের মুখোমুখি হতে দেখা যাবে মারভেল সদস্যদের। গুঞ্জন রয়েছে এই ছবির মাধ্যমেই ইতি ঘটতে পারে বেশ কিছু সুপারহিরোর।‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ যৌথভাবে পরিচালনা করেছেন দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো। বিশ্বের সর্বকালের সবচেয়ে বেশিবার দেখা ট্রেইলারের রেকর্ডও ভেঙে দিয়েছে ছবিটি।

সিনেমায় দেখা যাবে, ঘনিয়ে আসছে মহাপ্রলয়। পৃথিবী সঙ্কটাপন্ন। আসছে সর্বগ্রাসী থানোস। তার হাত থেকে পৃথিবী রক্ষা করতে এক হয়েছে বড় পর্দার সব সুপারহিরো।

থানোসকে রুখতে পরিকল্পনা সাজাচ্ছেন ক্যাপ্টেন আমেরিকা, আয়রনম্যান, হাল্ক, থর, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডার ম্যান, ব্ল্যাক উইডো, উইন্টার সোলজার, ব্ল্যাক প্যান্থার। তাদের সঙ্গে যুক্ত হয়েছে গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি বাহিনী। বাকিটুকু দেখা যাবে হবে পর্দায়।

 

টিআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি