ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জিসিসি নির্বাচন

আ. লীগের পরিচালনা কমিটির চেয়ারম্যান আজমত উল্লাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ১৯ এপ্রিল ২০১৮

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নির্বাচনি কর্মকাণ্ড পরিচালনার জন্য গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে চেয়ারম্যান করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে আজমত উল্লাহ খানকে উক্ত নির্বাচনের ‘প্রধান নির্বাচনি এজেন্ট’ মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৮ এপ্রিল বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রস্তুতি নিয়ে এক বিশেষ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সভায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর কবির নানক। অন্যান্য সদস্যরা হলেন- ডা. দীপু মণি, আহমদ হোসেন, আখতারুজ্জামান, অ্যাড. আফজাল হোসেন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নওফেল), শামসুন নাহার চাঁপা ও অসীম কুমার উকিল।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি