ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

আ.লীগ বিচার বিভাগের ওপর চাপ সৃষ্টি করছে : মির্জা ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৯, ১৩ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগ বিচার বিভাগের ওপর চাপ সৃষ্টি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার তিনি দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে এই অভিযোগ করেন।


গণমাধ্যমে প্রকাশিত খবর উদ্ধৃত করে মির্জা ফখরুল বলেন, গতকাল রাতে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাসায় গিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে বিএনপি বিস্মিত, উদ্বিগ্ন ও শঙ্কিত হয়েছে।


ষোড়শ সংশোধনীর রায় নিয়ে আওয়ামী লীগের নেতাদের বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, সরকার ও আওয়ামী লীগের নেতারা প্রধান বিচারপতি এবং বিচার বিভাগ সম্পর্কে যেভাবে কথা বলছেন, তা রাজনৈতিক ভাষা নয়। এটা সন্ত্রাসের ভাষা। বিচার বিভাগের ওপর চাপ প্রয়োগ না করে তিনি বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করার আহ্বান জানান। তিনি দাবি করেন, গণতন্ত্রকে ধ্বংস করতে সরকার নতুন ষড়যন্ত্র শুরু করেছে।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ছাত্রদল। ছাত্রদলের সভাপতি রাজীব আহসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির প্রমুখ বক্তব্য দেন।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি