ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

আ.লীগের দুর্ব্যবহার থেকে প্রধান বিচারপতিও ছাড় পাচ্ছেন না: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ২২ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৪৮, ২২ আগস্ট ২০১৭

আওয়ামী লীগ নেতাদের দুর্ব্যবহার থেকে প্রধান বিচারপতিও ছাড় পাচ্ছেন না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেছেন, আওয়ামী লীগের বডি ল্যাঙ্গুয়েজটাই (শরীরী ভাষা) হচ্ছে সন্ত্রাসী। ওরা সব সময় হুমকি-ধমকি দিয়ে কথা বলবে, দাম্ভিকতা নিয়ে কথা বলে। সাধারণভাবে মানুষের সঙ্গে সুব্যবহার করে কাজ করার ক্ষমতা ওদের খুব কম এবং এই ভয় দেখায়েই ওরা চলছে বরাবর। এখন এটা এমন পর্যায়ে নিয়ে গেছে, ভয় দেখানো যে একেবারে বিচারপতি পর্যন্ত ছাড়া পাচ্ছেন না। প্রধান বিচারপতিও ছাড়া পান নাই।


মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার ডিহাট শুকানপুখুরী এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ফখরুল এই মন্তব্য করেন।


বর্তমান সরকার জনগণের ভোটে নয়, বরং জোর করে ক্ষমতায় বসে আছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, জনগণের সঙ্গে তাদের কিন্তু কোনো সম্পর্ক নেই। সম্পর্ক নেই বলে জনগণের বিপদের দিনে তারা পাশে এসে দাঁড়ায় না। জনগণকে সেভাবে সাহায্য-সহযোগিতা করে না। আর যেটুকু সাহায্য-সহযোগিতা করতে আসে, তার চেয়ে চুরি করে অনেক বেশি।


আওয়ামী লীগ বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের কথা বললেও তা বিশ্বাস করে না বলে মন্তব্য করেন মির্জা ফখরুল। এ কারণে এখন দেশে কোথাও কোনো শাসন নেই।


তিনি বলেন, এমন একটা ভাব যে আওয়ামী লীগই হচ্ছে এই দেশের মালিক। আওয়ামী লীগ হচ্ছে জমিদার, রাজা আর আমরা সব হচ্ছি প্রজা। আমরা ওদের হুকুম তামিল করব। আর আমরা তাদের মতো। তারা যেভাবে চালাবে, সেভাবে চলব। আপিল বিভাগ এই কথাগুলো বলেছে, এইটা তাদের পছন্দ হয় নাই। গায়ের মধ্যে একেবারে আগুন জ্বলে উঠেছে। যে সত্য কথাগুলো কেন বিচার বিভাগের মুখ থেকে বেরোল। এই জন্য তারা এখন বিচার বিভাগকেও আক্রমণ করতে শুরু করেছে।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি