ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে নিহত ৮ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১, ২১ মে ২০১৮

দেশব্যাপী চলমান মাদকবিরোধী অভিযানে ৬  জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে ৮ জন নিহত হয়েছে। এর মধ্যে যশোরে ৩ এবং নবসিংদী, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, রাজশাহী ও টাঙ্গাইলে একজন করে রয়েছেন। নিহতরা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে আইনশৃঙ্গলা বাহিনী জানিয়েছে।

যশোর সদর উপজেলায় নিজেদের মধ্যে গোলাগুলিতে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। পুলিশের জানায়, রবিবার রাতে খোলাডাঙ্গা ও মণ্ডলগাতির মাঝামাঝি এলাকা এবং তরফনওয়াপাড়ায় এ দুই ঘটনা ঘটে এবং এতে তিন জন নিহত হয়।

রোববার মধ্য রাতে টাঙ্গাইলের ঘাটাইলে মাদকবিরোধী অভিযানকালে র‌্যাব সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম আজাদ নামে এক মাদক বিক্রেতা মারা গেছে।

ঝিনাইদহের কালিগঞ্জ-নলডাঙ্গা সড়কের সড়কের নরেন্দ্রপুর এলাকায় রাত দেড়টার দিকে র‌্যাবের সঙ্গে `বন্দুকযুদ্ধে` মৃত্যু হয়েছে ছবদুল মন্ডল নামে এক মাদক বিক্রেতার।এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামের সন্যাসীতলা মাঠের মধ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জনাব আলী নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় জীবননগর থানার ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

রাজশাহীর বেলপুকুর থানার ছোট জামিরা এলাকায় র‌্যাবের সঙ্গে গুলাগুলিতে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে।

এছাড়া, সকালে নরসিংদীর ঘোড়াশালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ইমান আলী নিহত হয়েছে।  আহত হয়েছে র‌্যাবের দুই সদস্য।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি