ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আইপিএল থেকে বাদ মোস্তাফিজের মুম্বাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ২০ মে ২০১৮ | আপডেট: ২১:০৩, ২০ মে ২০১৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিল) আসর থেকে বাদ পরল মুম্বাই ইন্ডিয়ানস। দিল্লী ডেয়ার ডেভিলসের কাছে ১১ রানে হেরে টুর্নামেন্টের গ্রুপ পর্ব থেকেই ছিটকে গেলো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ানস।

বাঁচা মরার এই ম্যাচে জয়ের একদম কাছে গিয়েও ব্যর্থ হলো মুম্বাই ইন্ডিয়ানস। ১৪ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৫ম অবস্থানে থেকে টুর্নামেন্ট শেষ হলো মুম্বাইয়ের।   

দিল্লীর দেওয়া ১৭৫ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরু থেকেই ব্যর্থ হতে থাকে মুম্বাই ব্যাটসম্যানরা।

শেষ ওভারে মুম্বাইয়ের দরকার ছিল মাত্র ১৮ রান! হাতে দুই উইকেট। প্রথম বলে অক্সার প্যাটেলের বলে ৬ হাঁকিয়ে টার্গেটকে আরও সহজ করে ফেলেন বেন কাটিং। তবে এর পরের দুই বলেই আউট হন কাটিং ও অমিত মিশ্রা। আর তাতেই এবারের আইপিএলে এখানেই থেমে যেতে হয় রোহিত-মুস্তাফিজদের।

দিল্লীর কাছে মুম্বাইয়ের হারের দিন হেরে গেছেন বাংলাদেশের কাটার মাস্টারও। টানা ৭টি ম্যাচ বাউন্ডারি লাইনে বসে কাটিয়েছিলেন মুস্তাফিজুর। ডু ওর ডাই ম্যাচে দলপতি রোহিতের তাই আস্থা ছিল মোস্তাফিজুর রহমানের ওপর। কিন্তু অধিনায়কের সেই আস্থার মূল্য রাখতে পারেননি তিনি। অবশ্য এতগুলো ম্যাচের পর ফিরে আসায় বাড়তি চাপেও ছিল ফিজ।

ম্যাচের প্রথম ইনিংসে ৪ ওভার বলে করে ৩৪ রান দিলেও নিতে পারেননি কোনো উইকেট। শেষ পর্যন্ত দলের পরাজয়ে, বাংলাদেশে ফিরে আসার অপেক্ষায় আছেন এই পেসার।

 দিল্লীর পক্ষে সর্বোচ্চ ৬৪ রান করেন উইকেট কিপার ব্যাটসম্যান প্যান্ট। আর মুম্বাই এর পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন লুইস।

আইপিএলের এই দশম আসরে শীর্ষ চারে আছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ, চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস।

ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন দিল্লির অমিত মিশ্র।

//এসএইচএস// এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি