ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আইভী অসুস্থ, আনা হচ্ছে ঢাকায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ১৮ জানুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে ঢাকায় আনা হচ্ছে। মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা (পিএ-২) আবুল হোসেন জানান, বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে তিনি নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন থেকে হকার উচ্ছেদ নিয়ে স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের সময় আহত হওয়ার কথা বলেছিলেন মেয়র আইভী।

তবে বুধবার তিনি নগর ভবনে সংবাদ সম্মেলনে আসেন। সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিনা হায়াৎ আইভী দাবি করেন, তাকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছিল। তিনি দাবি করেন, এ হামলার পেছনে ছিলেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান।

অন্যদিকে একই দিন চাষাঢ়া রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন করেন স্থানীয় এমপি শামীম ওসমান। তিনি দাবি করেন, ওই সংঘর্ষ ছিল সিটি করপোরেশনের সঙ্গে হকারদের। তার সঙ্গে আইভীর ব্যক্তিগত কোনো বিরোধ নেই।

আবুল হোসেন বলেন, মেয়র বিকেল ৪টার দিকে নগর ভবনে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় তিনি  হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না এবং বমি করা শুরু করেন।

নগর ভবনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফা তাকে পরীক্ষা করার পর তাকে স্যালাইন পুশ করেন। মেয়রের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়েছে।

/আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি