ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আইভী-শামীম ওসমানকে ঢাকায় তলব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৭, ১৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:১৮, ১৭ জানুয়ারি ২০১৮

ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে মেয়র সেলিনা হায়াৎ আইভী স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের সংঘর্ষের ঘটনার পর এই দুই প্রভাবশালী নেতাকে ঢাকায় ডেকে পাঠিয়েছে আওয়ামী লীগ।

মঙ্গলবারের ওই সংঘর্ষের ঘটনার দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানার পরই দুজনকে তলব করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে কোথায় বা কবে দুইজনের সঙ্গে কেন্দ্র বসবে সে বিষয়ে কিছু জানাননি তিনি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষে মঙ্গলবার রণক্ষেত্রে রূপ নেয় নারায়ণগঞ্জ চাষাঢ়া এলাকা। সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের শতাধিক মানুষ আহত হন। পরে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও শহরে এখনো উত্তেজনা বিরাজ করছে।

বুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জে দুই নেতার দ্বন্দ্বে ভোটব্যাংকের কোনো ক্ষতি হয়নি, তবে এটা খুব খারাপ দৃষ্টান্ত। তিনি বলেন, বিষয়টা নিয়ে মঙ্গলবার রাতেই প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তাদের দুজনকেই কেন্দ্রীয়ভাবে ডাকা হয়েছে। এটা পার্টির অভ্যন্তরীণ বিষয়, আমরা তাদের সঙ্গে অভ্যন্তরীণভাবে কথা বলব।

কাদের বলেন, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে বলা হয়েছে। এই অপকর্মের সাথে যারাই জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বুধবার সকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন- এ ঘটনায় তদন্ত চলছে, যারাই জনসম্মুখে পার্টির ভাবমূর্তি নষ্ট করে এ ঘটনা ঘটিয়েছে তারা কেউ ছাড় পাবে না। তাদের দুইজনকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীও বসবেন বলে জানান সেতুমন্ত্রী।

আর / এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি