ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ থানায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৯, ২৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২১:৩৮, ২৪ জানুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জের ফুটপাতে হকার ইস্যুতে অস্ত্রধারী নিয়াজুল ইসলাম খানসহ ৯ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার সকালে সিটি কর্পোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএম এ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগটি করেন।

অভিযোগে এমপি শামীম ওসমানের কর্মী হিসেবে পরিচিত যুবলীগ নেতা নিয়াজুল ইসলামকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। একই সঙ্গে অজ্ঞাত আরও ৯০০/১০০০ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, হকার ইস্যু নিয়ে মেয়র আইভীর ওপর পরিকল্পিতভাবে হত্যার জন্যই লাঠিসোটা, অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এ সময় সন্ত্রাসীরা ইটপাটকেল নিক্ষেপসহ প্রকাশ্যে গুলি বর্ষণ করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আবদুর রাজ্জাক জানান, মামলার জন্য আবেদন করা হয়েছে। তবে এখনও মামলা রেকর্ড হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি নারায়ণগঞ্জ শহরে হকার বসানোকে কেন্দ্র করে সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়র আইভী ও সাংবাদিকসহ অন্তত অর্ধশত লোক আহত হন। ঘটনার পরদিন রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন মেয়র আইভী।

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি