ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঈদ লাইফস্টাইল পর্ব-৫

আকর্ষণীয় অফারে মেকাপ আইটেমের পসরা মিররে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ৮ জুন ২০১৮ | আপডেট: ১০:৩০, ১২ জুন ২০১৮

ঈদকে কেন্দ্র করে চলছে শেষ মুহুর্তের কেনাকাটা। নারীদের ঈদ কেনাকাটায় গুরুতপূর্ণ অংশ প্রসাধনী সামগ্রী এবং মেকাপ পণ্য। ইতোমধ্যে অনেকেই পোশাকের কেনাকাটা সেরে ফেলেছেন। তাই ঈদের উৎসবে নিজেকে সাজিয়ে নিতে প্রসাধনীর দোকানগুলোতে ভিড় করছেন তারা। তবে যানজট আর ভিড় এড়িয়ে যারা একটু স্বস্তি আর শান্তিতে প্রসাধনী সামগ্রী কিনতে চান তাদের জন্য ভরসার জায়গা হতে পারে ‘মিরর’। ফেসবুক ভিত্তিক এই অনলাইন শপে থাকছে মেকাপ পণ্যের বিশাল সমাহার। সেইসাথে আছে আকর্ষণীয় অফার ও উপহার সামগ্রী।

নারীদের প্রসাধনী সামগ্রীর মধ্যে লিপস্টিক, ফাউন্ডেশন, প্রাইমার, হাইলাইটার, মাস্কারা, কাজলসহ আছে বিভিন্ন ধরণের পণ্য। এছাড়াও আছে স্কিন কেয়ার সামগ্রী। মিররের ফেসবুক পেইজ থেকে জানা যায়, মেয়েদের কাছে অন্যতম আকর্ষণীয় লিপস্টিকের মধ্যে আছে ফকালুর, ইমেজিক, বিউটি গ্লেজড, মিস রোজ, এন ওয়াই এক্স, হুডা, ডোজ অব কালারসের মতো ব্র্যান্ডের লিপস্টিক। এসব লিপস্টিকের দামও হাতের নাগালে। একশ থেকে আড়াইশ টাকা দাম পরবে এসব লিপস্টিকের দাম।

নারীদের মেকাপের অবিচ্ছেদ্য অংশ ফাউন্ডেশনের বাহারি ব্র্যান্ডের কালেকশন আছে মিররে। এগুলোর মধ্যে আছে স্টে ম্যাট, ও টু ও, ফকালুর, মেবি লাইন, ল্য ফেম্মি এবং পার্ল ফ্যাশন ব্র্যান্ডের ফাউন্ডেশন। সর্বনিম্ন আড়াইশ টাকা থেকে এক হাজার ২৫০ টাকার মধ্যে এসব ফাউন্ডেশন কেনা যাবে মিরর থেকে। প্রাইমারের দাম পরবে ৩০০ থেকে ৭৫০ টাকার মধ্যে। আর ব্লাশ প্লেট পাওয়া যাবে ২০০ থেকে ৬৫০ টাকার মধ্যে। হাইলাইতার ২০০ থেকে ৬৫০ টাকা।

নারীদের ত্বকের যত্ন নেওয়ার জন্য বিভিন্ন ধরণের স্কিন কেয়ার প্রোডাক্টও পাওয়া যায় মিররে। এগুলোর মধ্যে আছে বায়ো অ্যাকোয়া, রোরেকের মতো স্বনামধন্য ব্র্যান্ডের স্কিন কেয়ার প্রোডাক্ট। এছাড়াও আছে অ্যালোভেরা জেল। পাতাঞ্জলি, রোরেক, হলিকা হলিকা, ন্যাচার রিপাবলিকসহ বেশকিছু ব্র্যান্ডের অ্যালোভেরা জেল মিররে পাওয়া যাবে ২২০ টাকা থেকে ৬০০ টাকার মধ্যে। হেয়ার ও ফেইস সিরাম পাওয়া যাবে ৩৫০ টাকা থেকে ৬০০ টাকার মধ্যে। তাছাড়াও বিভিন্ন ধরনের ক্রীম যেমন ডে ক্রীম, নাইট ক্রীম, ময়েশ্চার, স্কীন ব্রাইটেনিং ক্রীম।

ঈদ উপলক্ষ্যে এসব পণ্যের কেনাকাটায় গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও উপহার সামগ্রী দিচ্ছে মিরর। ৩৫০ টাকা পর্যন্ত মেকাপ সামগ্রী কেনাকাটা করলেই উপহার হিসেবে থাকছে কাভেরি মেহেদি। ৫০০ টাকার কেনাকাটা করলে মেহেদির সাথে পাওয়া যাবে সিঙ্গেল গ্লিটার শ্যাডো। আর কেনাকাটার পরিমাণ এক হাজার টাকা স্পর্শ করলেই মেহেদির সাথে উপহার হিসেবে আরো থাকবে আইল্যাশ। মিরর জানায় এভাবে পাঁচ হাজার টাকা পর্যন্ত কেনাকাটায় মেহেদির সাথে আকর্ষণীও মেকাপ আইটেম উপহার দেওয়া হবে। এছাড়াও ২৫ রমজান পর্যন্ত সর্বোচ্চ পরিমাণের কেনাকাটা করা গ্রাহকের জন্য থাকছে আকর্ষণীয় গিফত হ্যাম্পার।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও নারী উদ্যোক্তা নাজিয়া হাসান বলেন, “গ্রাহকদের কাছে অরিজিনাল (আসল) মেকাপ পণ্যের চাহিদা রয়েছে। কিন্তু আমাদের দেশে বিভিন্ন অনলাইন তো বটেই বরং নামীদামী বিপনীবিতানগুলোতেও নকল পণ্য পাওয়া যায়। আমাদের চ্যালেঞ্জটা ঠিক এখানেই যে, আমরা আমাদের গ্রাহকদের আসল ও গুণগত মানসম্পন্ন প্রসাধনী সামগ্রী সরবরাহ করতে চাই। বিশেষ দিন বা উৎসবে আমরা নারীরা একটু সাজগোজ করতে পছন্দ করি। আমরা গ্রাহকদের সেই ইচ্ছাকে প্রাধান্য দিয়ে তাদের জন্য সেরা পণ্যটি নিয়ে আসি”।

তিনি আরও বলেন, “২০১৪ সালের ২৪ মার্চ আনুষ্ঠানিকভাবে মিরর অনলাইন জগতে যাত্রা শুরু করে। বর্তমানে আমাদের ফেসবুকে প্রায় অর্ধলক্ষ অনুসারী আছেন। গ্রাহকদের এমন সাড়া আমাদের অনুপ্রেরণা যোগায়। আর সেকারণেই গ্রাহক সেবায় আমরা বদ্ধপরিকর”।

মিরর জানায়, প্রসাধনী সামগ্রী ছাড়াও বিভিন্ন ধরণের লেডিস পার্স ব্যাগ এবং জুয়েলারি পণ্যও পাওয়া যায় এখানে। আর পণ্য অর্ডার করার এক থেকে সর্বোচ্চ তিন দিনের মধ্যে গ্রাহকের ঠিকানায় পৌছে দেওয়া হয়। পণ্য যাচাই করে যেন গ্রাহক কেনাকাটা করতে পারেন এর জন্য আছে ‘ক্যাশ অন ডেলিভারি’ সুবিধা। মিরর সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই লিংকে-

https://www.facebook.com/Mirror.reflect.ur.style/

          


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি