ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আগামী নির্বাচন মন্ত্রী-এমপি বানানোর নয়, অস্তিত্ব রক্ষার : নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৫, ১১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৭:২৩, ১১ ডিসেম্বর ২০১৭

১৪ দলের সমন্বয়ক এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন মন্ত্রী-এমপি বানানোর নয়, অস্তিত্ব রক্ষার নির্বাচন। তিনি বলেন, এ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই হবে। সরকার প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে।

তিনি আজ সোমবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে ১৪ দলের সমন্বয় সভা শেষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। এসময় ১৪ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

নির্বাচনকালীন সরকারের রূপরেখা কেমন হতে পারে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নাসিম বলেন, একটি ছোট সরকার প্রধানমন্ত্রী পরিচালনা করবেন। তারা রুটিন ওয়ার্ক করবেন। সেই সরকারে কারা কারা থাকবেন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিবেন। নির্বাচন সংক্রান্ত যাবতীয় কাজ পরিচালনা করবে নির্বাচন কমিশন।

নাসিম  বলেন, খালেদা জিয়া কথায় কথায় ন্যায় বিচারের কথা বলেন? যখন ৬৪ জেলায় বোমা হামলা হল, ২১ আগষ্টে ২৪ জন মারা গেল, তার স্বামী জিয়াউর রহমান যখন কর্ণেল তাহের সহ অনেক মুক্তিযোদ্ধাকে হত্যা করলেন তখন কোথায় ছিল ন্যায় বিচার?

নাসিম আরও বলেন, জিয়াউর রহমান গণতন্ত্রকে ক্যান্টনমেন্টে বন্দী করেছিলেন। বিএনপি নামক দলটি সব সময় পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। খালেদা জিয়ার পাচার করা অর্থ ফিরিয়ে এনে তাকে বিচারের মুখোমুখি করা হবে।

এসময় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক শিল্প মন্ত্রী দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী  প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

/ এআর /

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি