ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

‘আগামী নির্বাচনেও জনগণ আ. লীগের পক্ষে রায় দেবে ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ২০ জানুয়ারি ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেনছেন, বর্তমান মহাজোট সরকার যে উন্নয়ন করেছে মানুষ তাতে অত্যন্ত আনন্দিত। গ্রামে এখন আর অভাব অনটন নেই। মানুষের জীবনমান অনেক উন্নত হয়েছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনেও জনগণ আওয়ামী লীগের পক্ষে আবারো রায় দেবে।

আজ শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার বাংলাবাজারে নির্মিত স্বাধীনতা জাদুঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় তোফায়েল আহমেদ আরও বলেন, বিএনপির কোনো নীতি আদর্শ নেই। তারা নির্বাচনে জেতার আগে বলে আমাদের হারিয়ে দেওয়া হচ্ছে। আবার জেতার পরে বলে ঠিকমত ভোট হলে আরো বেশি ভোট পেতাম।

বিএনপি নির্বাচনে ৮০ ভাগ ভোট পাবে- মির্জা ফখরুলের এমন বক্তব্যের সমালোচনা করে মন্ত্রী  বলেন, ৮০ ভাগ ভোট যে দল পাবে তাদেরতো হাসিমুখে নির্বাচনে অংশগ্রহণ করা উচিত। সে দলের তো ভয় পাওয়ার কিছু নেই।

এ সময় অন্যদের মধ্যে জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি