ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আগামীকাল ‘দেখা হয়ে গেলো’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ১০ আগস্ট ২০১৮

এয়ারপোর্ট থেকে বেরিয়ে এসে ট্যাক্সি খুঁজছে আরবা এবং জয়ন্ত। এমন সময় একজন আততায়ী আড়াল থেকে একটা পিস্তলের নল তাক করে আরবার দিকে। আরবা দেখে না, কিন্তু জয়ন্ত দেখে। হঠাৎ ওদের সামনে এসে একটা গাড়ি দাঁড়িয়ে পড়ার কারণে আরবারের বুকে গুলি করতে পারে না অচেনা আততায়ী। ওরা গাড়িতে ওঠে। জয়ন্ত আর আরবা স্বামী স্ত্রী নয়, প্রেমিক প্রেমিকা। আরবা তার স্বামী ফয়সালের টাকা পয়সা চুরি করে পালিয়েছে পূর্বতন প্রেমিক জয়ন্তর সঙ্গে। চলে এসেছে নেপালে। কিন্তু নেপালে এসেই বুঝতে পারে বড্ড ভুল করে ফেলেছে সে। বুঝতে পারে জয়ন্ত যতটা না তার প্রতি আগ্রহী তার চেয়ে বেশি আগ্রহী চুরি করে নিয়ে আসা আরবার টাকা পয়সার প্রতি।
নেপালে এসেই আরবা ফয়সালের সঙ্গে জয়ন্ত-র তুলনা করার সুযোগ পায়। এর আগে আরবা হানিমুনে নেপাল এসেছিলো ফয়সালের সঙ্গে। তখন ওকে নিয়ে নানান জায়গায় ঘুরে বেড়িয়েছিলো ফয়সাল। অন্যদিকে জয়ন্ত নিতান্তই কঞ্জুস প্রকৃতির। সে চায় যতটা সম্ভব টাকা কম খরচ করতে। আরবা বুঝতে পারে জয়ন্ত ফয়সালের মত ক্যায়ারিং নয়। উপরন্তু জয়ন্তর ভাড়া করা লোক সন্তোষ আরবাকে মারার জন্যে নানাভাবে চেষ্ঠা চালাতে থাকে। ঘটে যায় ভিন্ন এক ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে নেপালে চিত্রায়িত বিশেষ নাটক ‘দেখা হয়ে গেলো’।

নাটকটি রচনা করেছেন জুয়েল কবির, পরিচালনা করেছেন দীপু হাজরা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফ.এস নাঈম, প্রভা, জোভান, টুটুল চৌধুরী, সাবিনা খানাল।

বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান।
নাটকটি শনিবার আর টিভিতে রাত ৮টায় প্রচারিত হবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি