ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আগামীর জন্য প্রস্তুত হও: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ৬ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৩:০৫, ৬ ডিসেম্বর ২০১৭

আগামীর জন্য প্রস্তুত হতে তরুণ প্রজন্মকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আগামীর বাংলাদেশ হবে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ, এর জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। 

আজ বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশের সবচেয়ে বড় তথ্যপ্রযুক্তি উৎসব ডিজিটাল ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। বক্তব্য শেষে দুপুর ১২.১০ মিনিটে ডিজিটাল ওয়ার্ল্ডের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে রোবট মানব সোফিয়ার সঙ্গে কথোপকথন করেন প্রধানমন্ত্রী।

বক্তৃতায় প্রধানমন্ত্রী বলেন, ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করতে যাচ্ছে দেশবাসী। এসময়ের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে বিশ্বের দরবারে তুলে ধরার আশা প্রকাশ করেন তিনি। সে লক্ষ্যে সরকার কাজ করছে জানিয়ে তিনি বলেন,বাংলাদেশকে আগামীর জন্য দেখতে চাই, আজকের জন্য নয়। তিনি আরও বলেন, আগামীর জন্য বাংলাদেশকে তৈরি করতে চাই।

বাংলাদেশ উন্নয়নের চাকায় আছে জানিয়ে তিনি বলেন, ‘আমার দৃঢ় বিশ্বাস, ভবিষ্যতে কেউ আমাদের উন্নয়নের চাকা থামাতে পারবে না। তাই সবাইকে ভবিষ্যতের জন্য প্রস্তুতি নিতে হবে। তাই বলছি, ‘রেডি ফর টুমুরু, নট ফর টুডে’।

এমজে/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি